Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইসলামী বিশ্ববিদ্যালয়ে ভর্তি কার্যক্রম শুরু

প্রকাশিত: ৩০ জানুয়ারী ২০২৩, ০২:১৯

প্রথমবর্ষে চূড়ান্ত ভর্তি কার্যক্রম শুরু

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ে ২০২১-২২ স্নাতক (সম্মান) প্রথমবর্ষে চূড়ান্ত ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। প্রথম থেকে সপ্তম মেধাতালিকার শিক্ষার্থীদের অফিস চলাকালীন ভর্তি সম্পন্ন করতে বলা হয়েছে।

রোববার (২৯ জানুয়ারি) শুরু হওয়া এ ভর্তি কার্যক্রম চলবে ১ ফেব্রুয়ারি পর্যন্ত। এ উপলক্ষে সকাল থেকেই ভর্তিচ্ছু শিক্ষার্থী ও অভিভাবকদের ভিড় লক্ষ্য করা গেছে।

ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচএম আলী হাসানের সই করা বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২৯ জানুয়ারি থেকে ১ ফেব্রুয়ারি প্রথম থেকে সপ্তম মেধাতালিকা থেকে চূড়ান্ত ভর্তি কার্যক্রম চলবে। এবার ভর্তি ফি সর্বমোট ‘এ’ ইউনিটে ১২ হাজার ১৫ টাকা, ‘বি’ ১০ হাজার ৫১৫ টাকা এবং ‘সি’ ইউনিটে ১০ হাজার ৯৯৫ টাকা নির্ধারণ করা হয়েছে। এতে গুচ্ছের মাধ্যমে আগেই পাঁচ হাজার টাকা নেওয়া হয়েছে। সরাসরি ভর্তির সময় শিক্ষার্থীদের বাকি টাকা জমা দিতে হবে।

ভর্তির সময় শিক্ষার্থীদের আবেদন পত্রের সঙ্গে দুই কপি ছবি, এসএসসি ও এইচএসসি পাশের মূল সনদ (ফেরতযোগ্য) নিয়ে আসতে হবে। কোনো শিক্ষার্থী অন্য বিশ্ববিদ্যালয়ে ভর্তি থাকলে বিভাগীয় সভাপতির সুপারিশক্রমে মূল একাডেমিক সনদ জমা দেওয়ার জন্য সময় দেওয়া সাপেক্ষে ভর্তির অনুমতি দেওয়া হবে।

 

ঢাকা, ২৯ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম //এমএফ

 

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ