Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

খুকৃবি'র সিন্ডিকেট সদস্য মনোনীত হলেন পবিপ্রবির প্রফেসর সফিকুল

প্রকাশিত: ৩০ মে ২০২৩, ২৩:৩৫

প্রফেসর মো: সফিকুল ইসলাম খান

পবিপ্রবি লাইভ: খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের (খুকৃবি) সিন্ডিকেটে রাষ্ট্রপতি ও চ্যান্সেলর কর্তৃক সদস্য মনোনীত হয়েছেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) নিউট্রিশন এন্ড ফুড সাইন্স অনুষদের ফুড মাইক্রোবায়োলজি বিভাগের প্রফেসর মো: সফিকুল ইসলাম খান। মঙ্গলবার (৩০মে) শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব মোছা: রোকছানা বেগম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর এর অনুমোদনক্রমে খুলনা কৃষি বিশ্ববিদ্যালয় আইন,২০১৫ এর ১৯(১)ঙ, ১৯(১)ট, ১৯(১)ড এবং ১৯(২) ধারা অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেটে ৫ জন প্রতিনিধিকে সদস্য হিসেবে ২ বছরের জন্য মনোনয়ন প্রদান করা হলো।

উল্লেখ্য, ধারাগুলোর মধ্যে ১৯(১)ড ধারা অনুযায়ী, পবিপ্রবির নিউট্রিশন এন্ড ফুড সাইন্স অনুষদের ফুড মাইক্রোবায়োলজি বিভাগের প্রফেসর মো: সফিকুল ইসলাম খান কে মনোনয়ন প্রদান করা হয়।

এ বিষয়ে প্রফেসর মো: সফিকুল ইসলাম খান বলেন, আমি মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রী, মাননীয় শিক্ষা উপমন্ত্রী এবং খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি যেন আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারি।

ঢাকা, ৩০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ