বাড়ির উঠান থেকে তুলে নিয়ে মাদরাসাছাত্রীকে গণধর্ষণ


Published: 2021-04-18 18:56:22 BdST, Updated: 2021-05-09 01:48:47 BdST

লাইভ প্রতিবেদক: বাড়ির উঠান থেকে অপহরণের পর ৬ষ্ঠ শ্রেণির এক মাদরাসাছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় মাদারীপুর সদরে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনার পরে অচেতন অবস্থায় ওই ভুক্তভোগী ছাত্রীকে উদ্ধার করে ভর্তি করা হয় জেলা সদর হাসপাতালে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবার অভিযুক্তদের নামে সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন।

স্বজনরা জানায়, শনিবার সন্ধ্যায় বাড়ির ওঠানে বের হয় ভুক্তভোগী ওই মাদরাসাছাত্রী। এ সময় ওত পেতে থাকা একই গ্রামের জাকির মোড়ল, বাদল মাতব্বরসহ ৪ জন মুখ চেপে ধরে ওই ছাত্রীকে পাশের একটি বাঁশ-বাগানে নিয়ে যায়। পরে সেখানে নিয়ে জাকিরসহ তার সহযোগীরা গণধর্ষণ করে বলে অভিযোগ ভুক্তভোগীর।

এদিকে পরিবারের লোকজন খোঁজা-খুঁজির এক পর্যায়ে ঘটনার ৪ ঘন্টা পর অচেতন অবস্থায় বাগান থেকে ওই মাদরাসাছাত্রীকে উদ্ধার করে ভর্তি করে জেলা সদর হাসপাতালে। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন স্বজন ও এলাকাবাসী।

জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রিয়াদ মাহমুদ জানান, প্রাথমিক পর্যায়ে গুরুতর হলেও বর্তমানে মাদরাসাছাত্রীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

মাদারীপুর পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, এ ঘটনায় ভুক্তভোগী ওই ছাত্রীর পরিবার বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আসামিদের দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

ঢাকা, ১৮ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।