ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ মাদরাসাছাত্রের মৃত্যু


Published: 2021-06-03 11:43:32 BdST, Updated: 2021-06-22 16:23:41 BdST

লাইভ প্রতিবেদক: বেপরোয়া গতির ট্রাকচাপায় নোয়াখালীর কোম্পানীগঞ্জে মোটরসাইকেল আরোহী দুই মাদ্রাসাছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩ জুন) সকাল ৭টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের শিমুলতলী ফোরকানিয়া মাদরাসার সামনের বসুরহাট- নতুন বাজার সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- গাজী মো. আশকার (১০) চরকাঁকরা ৬নং ওয়ার্ডের কামরুজ্জামান শাহানুরের ছেলে ও একই ওয়ার্ডের শহীদুল ইসলামের ছেলে মিনহাজুল ইসলাম (৮)। তারা স্থানীয় দারুল আকরাম মাদ্রাসাছাত্র। নিহতরা সম্পর্কে মামা ও ভাগ্নে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকাল ৭টার দিকে মনিরুজ্জামান ইফাজ বাড়ি থেকে ছোট ভাই-ভাগিনাকে নিয়ে মোটরসাইকেলে করে বসুরহাট পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের দারুল আকরাম মাদরাসার উদ্দেশ্যে যাত্রা করে। পথে মোটরসাইকেলটি পৌরসভার শিমুলতলী মাদরাসার সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মোটরসাইকেলর মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই দুই শিশু ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারায়। পরে স্থানীয়রা দুর্ঘটনা কবলিত ট্রাক-মোটরসাইকেল আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক-মোটরসাইকেল তাদের হেফাজতে নেয়। তবে ঘাতক ট্রাক চালক ঘটনার সাথে সাথেই পালিয়ে যায়।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি বলেন, ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে ধরা সম্ভব হয়নি। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকা, ৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।