শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসাশিক্ষক আটক


Published: 2021-06-22 16:38:04 BdST, Updated: 2021-09-19 16:23:43 BdST

লাইভ প্রতিবেদক: রাজধানীর হাজারীবাগ ঝাউচর এলাকায় একটি মাদ্রাসায় আট বছরের এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত মাদ্রাসাশিক্ষক যুবায়ের হোসেনকে (২২) আটক করেছে পুলিশ।

অসুস্থ অবস্থায় ওই শিশুটিকে সোমবার মধ্যরাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

শিশুটির বাবা জানান, ঝাউচরে একটি স্থানীয় একটি মাদরাসায় লেখাপড়া করে শিশুটি। করোনাকালে মাদরাসা বন্ধ থাকলেও সন্ধ্যায় মাদরাসার শিক্ষকরা শিশুদের পড়াতেন। সোমবার সন্ধ্যায় শিশুটি আরও কয়েকজন শিশু মিলে মাদরাসায় পড়তে যায়। সেখান থেকে রাতে শিশুটি বাসায় ফিরে।

এরপর রাত সাড়ে ১১টার দিকে শরীরে ব্যথা অনুভব করছে বলে জানায় সে। তখন তার মা শিশুটির শরীর থেকে রক্তক্ষরণ হতে দেখতে পায়। পরে শিশুটির মুখ থেকে ঘটনাটি শুনে থানা পুলিশকে জানানো হয়। পরে হাজারীবাগ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় নিয়ে যায়। আর শিশুটিকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠায়।

এ বিষয়ে হাজারীবাগ থানার এসআই মিজানুর রহমান জানান, গতকাল সোমবার সন্ধ্যার পর স্থানীয় মাদরাসায় শিশুটিকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। ঘটনার পরপরই অভিযুক্ত মাদরাসা শিক্ষক যুবায়েরকে আটক করা হয়েছে।

ঢাকা, ২২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।