নিখোঁজের তিনদিনেও উদ্ধার হয়নি ২ মাদ্রাসাছাত্রী


Published: 2021-10-22 16:33:11 BdST, Updated: 2021-11-28 04:53:35 BdST

লক্ষ্মীপুর লাইভ: নিখোঁজের তিনদিনেও উদ্ধার হয়নি দুই মাদ্রাসাছাত্রী। লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরমার্টন এলাকায় এ ঘটনা ঘটে। ৯ম শ্রেণিতে পড়ুয়া নিখোঁজ ওই দুই মাদ্রাসাছাত্রী হলেন, নাজমা আক্তার (১৫) ও পপি আক্তার (১৫)। গত সোমবার ভোর থেকে ওই দুই কিশোরী শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। নিখোঁজের তিনদিন পার হলেও তাদের দুইজনকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

জানা গেছে, নিখোঁজ নাজমা আক্তার ওই এলাকার শামছুল হকের মেয়ে। সে স্থানীয় মুন্সিরহাট আলিম মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী। পপি আক্তার একই বাড়ির নুরুল হকের মেয়ে। নিখোঁজ দুই কিশোরী চাচাতো-জ্যাঠাতো বোন।

নিখোঁজ নাজমা আক্তারের ভাই সবুজ আলম ও পপির ভাই মো. ফারুক জানান, গত সোমবার ভোরে সবার অজান্তে তারা বাড়ি থেকে বের হয়। এরপর থেকে আত্মীয়স্বজনসহ বিভিন্ন স্থানে তাদের সন্ধান করেও পাওয়া যায়নি। এ বিষয়ে থানায় নিখোঁজ সাধারণ ডায়েরি করা হয়েছে। এখনো তাদের সন্ধান না পাওয়ায় উদ্বেগ ও উৎকণ্ঠার মধ্যে রয়েছি। দ্রুত তাদের সন্ধান ও উদ্ধারের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

চরমার্টিন ইউপির ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, বিষয়টি থানা পুলিশকে জানানো হয়েছে। পরিবারও বিভিন্ন স্থানে তাদের সন্ধান করছে। এখনো কোনো সন্ধান পাওয়া যায়নি।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন জানান, দুই কিশোরীর পরিবারের লোকজন থানায় এসে বিষয়টি জানিয়েছেন। এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। দুই কিশোরী নিখোঁজ না আত্মগোপনে সেটা এখনো নিশ্চিত করা যায়নি।

ঢাকা, ২২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।