Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৪ঠা মার্চ ২০২৪, ২০শে ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

মাদ্রাসা সচিবের বাসা থেকে নকল সরবরাহ, শিক্ষকসহ আটক ১০

প্রকাশিত: ৭ মে ২০২৩, ২৩:৪৮

হাতেনাতে আটক কয়েকজন শিক্ষক

বরগুনা লাইভ: দাখিল পরীক্ষাকেন্দ্রে বই কেটে নকল সরবরাহের সময় শিক্ষকসহ ১০ জনকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত। রবিবার (৭ মে) বরগুনার তালতলী উপজেলার সালেহিয়া দাখিল মাদ্রাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- আমতলী উপজেলার বালিয়াতলী দাখিল মাদরাসার সমাজ বিজ্ঞানের শিক্ষক জামাল উদ্দিন ও জুনিয়র শিক্ষক (বাংলা) মো. মনোয়ার হোসেন, তালতলী উপজেলার কড়ইবাড়িয়া এতিম মঞ্জিল মাদরাসার ইবতেদায়ি শিক্ষক মো. নাজমুল ও সহকারী শিক্ষক (গণিত) মোছা. ফাহিমা, অভিভাবক ফজিলা (৪০), মো. কামাল (২৫), জাকিরতবক গ্রামের সাফা মনি (১৭), বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া গ্রামের শাহ নওয়াজ (২৩), বালিয়াতলী গ্রামের ইয়ামিন (১৮) ও বালিয়াতলী গ্রামের মো. ওবায়দুল্লাহ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সিফাত আনোয়ার তুমপা তাৎক্ষণিকভাবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আটককৃতদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা দেওয়ার আদেশ দিয়েছেন। তিনি বলেন, পরীক্ষা চলাকালে কেন্দ্রের পাশেই একটি বাসা থেকে বই কেটে নকল সরবরাহ করা হচ্ছিল। এ সময় তাদের আটক করা হয়েছে। এখানে সব মিলিয়ে অনেক অনিয়ম হয়েছে। তাই ভ্রাম্যমাণ আদালতে সাজা দেওয়া সম্ভব হয়নি। এ জন্য নিয়মিত মামলা নেওয়ার জন্য থানায় বলা হয়েছে। এছাড়া যারা পালিয়ে গেছেন বা যারা নকলের সঙ্গে জড়িত ছিলেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

তালতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু জানান, আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলার প্রস্তুতি চলছে। আগামীকাল তাদের আদালতে হাজির করা হবে।

ঢাকা, ০৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ