জিএসভিএমসি ফটোগ্রাফি ক্লাবের সভাপতি ইস্তিয়াক, সম্পাদক তুর্য


Published: 2020-12-30 13:24:46 BdST, Updated: 2021-01-19 21:27:09 BdST

গবি লাইভঃ গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের শিক্ষার্থীদের সংগঠন জিএসভিএমসি ফটোগ্রাফি ক্লাবের ২০২০-২১ মেয়াদে সভাপতি পদে মো. আরিফ ইস্তিয়াক এবং সাধারণ সম্পাদক পদে গাজী আরেফিন তুর্য নির্বাচিত হয়েছেন।

বুধবার মেডিকেল কলেজের অধ্যক্ষ মেজবাহ উদ্দিন আহমেদ এবং সংগঠনটির বিদায়ী সভাপতি ডা. মো. আল আমিন খান ও বিদায়ী সাধারণ সম্পাদক ডা. আরাফাত শাওন স্বাক্ষরিত ১৭ সদস্যবিশিষ্ট কমিটি প্রকাশ করা হয়।

কমিটিতে সহ-সভাপতি পদে ইমতিয়াজ আহমেদ ইভান, মো. মেহেদী হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সামিউল ইসলাম, দপ্তর সম্পাদক আরিফ বিল্লাহ তপু, প্রদর্শনী বিষয়ক সম্পাদক সাবরিনা মেহেরীন, অর্থ সম্পাদক সামছুন নাহার স্বর্ণা, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম শিশির, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক খন্দকার শাহ্ আমানাত নির্বাচিত হয়েছেন।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য হয়েছেন ফাতিমাতুজ্ জোহরা, দূর্জয় দাস, সাবিহা আক্তার মুন্নি, তাসমিয়া আক্তার, জনার্দন রায় এবং নুর জান্নাত তাসনিম।

উল্লেখ্য, জিএসভিএমসি ফটোগ্রাফি ক্লাবের দ্বিতীয় কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে।
সংগঠনটি ২০১৯ সালে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে।

ঢাকা, ৩০ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।