কে জি সুব্রহহ্মণ্যন স্মরণে জাককানইবিতে চিত্র প্রদর্শনী


Published: 2021-04-13 14:30:08 BdST, Updated: 2021-06-20 22:04:20 BdST

জাককানইবি লাইভ: ময়মনসিংহের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) শিল্পী কে জি সুব্রহহ্মণ্যন স্মরণে চিত্র প্রদর্শনীর আয়োজন করেছে "ছবিশালা বটতলা" নামের একটি সংগঠন।

সোমবার (১২ এপ্রিল) বিশ্ববিদ্যালয় সংলগ্ন বটতলায় পনেরো চিত্র শিল্পীর চিত্রকর্ম নিয়ে চিত্র প্রদর্শনী করা হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. এ কে এম শামসুদ্দিন চৌধুরী, চারুকলা বিভাগের শিক্ষক তপন কুমার, দ্রাবিড় সৈকত, দিদারুল হোসাইন লিমন প্রমুখ।

চিত্র প্রদর্শনীতে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীদের বিভিন্ন চিত্রকর্ম রয়েছে। অনুষ্ঠানটির উদ্বোধন করেন চারুকলা বিভাগের শিক্ষক নগরবাসী বর্মন।

উল্লেখ্য, কে জি সুব্রহহ্মণ্যন ছিলেন পশ্চিমবাংলার একজন শিল্পী যিনি কর্মজীবনে শান্তিনিকেতনে শিক্ষকতার সঙ্গে যুক্ত ছিলেন। শিল্প সংস্কৃতি চর্চা ও বোধ নিয়ে আলোচিত একটি নাম ছিলেন শিল্পী কে জি সুব্রহহ্মণ্যন।

ঢাকা, ১২ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।