প্রেমের বলি হলো এসএসসি পরীক্ষার্থী আকাশ


Published: 2021-05-22 13:44:44 BdST, Updated: 2021-07-24 23:41:01 BdST

ময়মনসিংহ লাইভ: সে তো আর ফিরবে না। ডাকবেনা মাকে। বন্ধুদের সাথে দেবে না আড্ডা। স্কুলে গিয়ে আর বন্ধুদের সাথে পাঠদানে সময়ও দিবে না। বলছিলাম এসএসসি পড়ুয়া এক শিক্ষার্থীর কথা। পরিবারের দাবী প্রেমের বলি হলো এসএসসি পরীক্ষার্থী স্কুলছাত্র আকাশ। শুক্রবার (২১ মে) রাতে সদর উপজেলার ভুগলি গ্রামের প্রেমিকার বাড়ি থেকে মাটি খুঁড়ে বস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। স্বজনদের অভিযোগ, প্রেমিকার বাবা ইউপি সদস্য জিয়ারুল ও তার ছেলেরা মিলে হত্যা করেছে আকাশকে।

এদিকে এ ঘটনায় প্রেমিকার মা ও চাচিকে আটক করেছে পুলিশ। ঘটনার পর থেকেই সন্তান হারানো মায়ের কান্না থামছেই না। গগনবিদারী আহাজারিতে ভারী হয়ে ওঠেছে পরিবেশ। পুলিশ ও স্বজনরা জানায়, ময়মনসিংহ সদরোর ভুগলি নয়া গ্রামের সাবেক ইউপি সদস্য আক্রাম হোসেনের ছোট ছেলে আকাশের সঙ্গে বর্তমান ইউপি সদস্যে জিয়ারুল হকের ছোট মেয়ের প্রেমের সম্পর্ক ছিল।

গত বুধবার (১৯ মে) রাত ৮টার দিকে জিয়ারুলের মেয়ে আকাশকে ফোন করে তাদের বাড়িতে ডেকে নেয়। এরপর থেকে নিখোঁজ ছিল আকাশ। পরে বিষয়টি পুলিশকে জানালে শুক্রবার রাত ৮টার দিকে জিয়ারুল মেম্বারের বাড়ির পেছন থেকে মাটি খুঁড়ে বস্তাবন্দি আকাশের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

হত্যাকাণ্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী। এদিকের ঘটনার পর থেকে জিয়ারুল মেম্বার ও তার ছেলেমেয়েরা পলাতক রয়েছে। তবে জিয়ারুলের স্ত্রীসহ দুজনকে আটক করার কথা জানিয়েছে কোতোয়ালি মডেল থানার ইন্সপেক্টর মো. চাঁদ মিয়া।

এই হত্যাকাণ্ড নিয়ে গোটা এলাকায় চাঞ্চল্য সৃস্টি হয়েছে। লোকজন বলাবলি করছে এসব কি হলো। যদি অন্যায় করে থাকে তাহলে আইন আছে, বিচার আছে। তার অভিবাবক আছে। বিচার বা আইনতো তাদের নিজের হাতে তুলে নিতে পারে না।

নিহত আকাশ অষ্টধার বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণের কথা ছিল। ছাত্র হিসেবেও ছিল মেধাবী। তবে কয়েকজন দুষ্ট বন্ধু ছিলো বলে অনেকেই জানিয়েছেন।

ঢাকা, ২২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।