সব ধরনের পরীক্ষা স্থগিত করলো কবি নজরুল বিশ্ববিদ্যালয়


Published: 2021-06-24 21:18:40 BdST, Updated: 2021-09-28 10:06:58 BdST

জাককানইবি লাইভ: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) চলমান সকল পরীক্ষা স্থগিত করা হয়েছে। আগামীকাল থেকে আগামী ১ জুলাই পর্যন্ত ময়মনসিংহ সিটি কর্পোরেশনের আওতাভুক্ত বিভিন্ন এলাকা লকডাউন ঘোষণা করায় এ সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বৃহস্পতিবার (২৪ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. হুমায়ুন কবীর স্বাক্ষরিত এ জরুরি বিজ্ঞপ্তি দেওয়া হয়। বিশ্ববিদ্যালয়ের নিয়োগ ও সান্ধ্যকালীন এমবিএ কার্যক্রমও এ সময় স্থগিত থাকবে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বর্তমান কোভিড-১৯ এর কারণে জেলা প্রশাসকের কার্যালয়, ময়মনসিংহ হতে প্রকাশিত গণবিজ্ঞপ্তির আলোকে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের চলমান সকল পরীক্ষা, নিয়োগ ও ইভিনিং এমবিএ আগামীকাল ২৫ জুন থেকে ১ জুলাই তারিখ পর্যন্ত স্থগিত করা হলো। এই সময়ে বিশ্ববিদ্যালয়ের জরুরি সার্ভিসসমূহ চলমান থাকবে ও এর সাথে জড়িতদের জন্য চাহিদা প্রদান সাপেক্ষে গাড়ি চলাচল করবে। পরবর্তীতে সরকারের সিদ্ধান্তের আলোকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের বিষয়টি জানানো হবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. উজ্জ্বল কুমার প্রধান বলেন, ময়মনসিংহ প্রশাসনের সিদ্ধান্ত যদি পরবর্তীতে পরিবর্তন হয় তাহলে বিশ্ববিদ্যালয় প্রশাসনও সিদ্ধান্ত পরিবর্তন করে পরীক্ষা চলমান রাখবে। আপাতত ১ জুলাই পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের পরীক্ষাসহ অন্যান্য কার্যক্রম স্থগিত রাখা হলো।

ঢাকা, ২৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।