করোনায় প্রাণ গেলো জাককানইবির প্রাক্তন ছাত্রীর


Published: 2021-07-14 18:25:49 BdST, Updated: 2021-07-24 23:07:07 BdST

জাককানইবি লাইভ: করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে গর্ভবতী অবস্থায় মৃত্যু হয়েছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) প্রাক্তন ছাত্রী নবনীতা সরকার মিতুর (২৫)।

বুধবার (১৪ জুলাই) সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল আনুমানিক ২৫ বছর।

মৃত নবনীতা সরকার বিশ্ববিদ্যালয়ের হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট (এইচআরএম) বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর রিমন সরকারের সহধর্মিণী। এছাড়াও লোকপ্রশাসন ও সরকার পরিচালন বিদ্যা বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন তিনি।

নবনীতা সরকার মিতু

 

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এবং লোকপ্রশাসন ও সরকার পরিচালন বিদ্যা বিভাগের বিভাগীয় প্রধানের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

নবনীতার অকাল মৃত্যুতে বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষে ভিসি প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান, ট্রেজারার প্রফেসর মো. জালাল উদ্দিন, বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রারসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ গভীর শোক প্রকাশ করছেন এবং মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

ঢাকা, ১৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।