Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাকৃবির শহীদ নাজমুল আহসান হলে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩, ০২:৩৫

বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

বাকৃবি লাইভ: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) শহীদ নাজমুল আহসান হলে লাইব্রেরী, রিডিং রুম ও বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করা হয়েছে। শিক্ষার্থীদের পড়ালেখার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে শহীদ নাজমুল আহসান হল প্রসাশনের উদ্যোগে লাইব্রেরি ও রিডিং রুম তৈরি করা হয়।

বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকাল সাড়ে ৩ টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ নাজমুল আহসান হলে ওই অনুষ্ঠানের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান। পরে হলের নবীন শিক্ষার্থীদের নিয়ে নবীন বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় হলের নবীন শিক্ষার্থীদের বরণ করে নেন অনুষ্ঠানের অতিথিরা।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের প্রভোস্ট কাউন্সিলের আহ্বায়ক ও শহীদ নাজমুল আহসান হলের প্রভোস্ট অধ্যাপক ড. মো নূরুল হায়দার রাসেলের সভাপতিত্বে এবং হাউজ টিউটর মো. মোবারক হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভ্যাইস চ্যান্সেলর ড. লুৎফুল হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রবিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. খান মো সাইফুল ইসলাম, বাকৃবি শাখা ছাত্রলীগের সভাপতি খন্দকার তায়েফুর রহমান রিয়াদ।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী প্রক্টর প্রফেসর ড. মো. শফিকুল ইসলাম, হাউজ টিউটর মো ইফতেখার জাহান ভূঞাসহ হলের বিভিন্ন ছাত্র সংগঠনের নেতাকর্মী ও নবীন শিক্ষার্থীরা।

নবীনবরণ অনুষ্ঠানে ড. লুৎফুল হাসান বলেন, শিক্ষা এবং গবেষণায় বিশ্ববিদ্যালয় সুষ্ঠু পরিবেশে চলতে পারে সেই পরিবেশ বজায় রাখার জন্য আমরা কাজ করে যাচ্ছি। এই বিশ্ববিদ্যালয় হবে একটি মাদক মুক্ত বিশ্ববিদ্যালয়। সেই লক্ষ্যে কাজ চলছে। শিক্ষার্থীদের বিভিন্ন সুবিধা অসুবিধা কাউন্সিলিংয়ের মাধ্যমে সমাধান করতে হবে।

বাকৃবির শিক্ষক কর্মকর্তা কর্মচারী প্রত্যেকেই শিক্ষার্থী বান্ধব। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে একটি সৌহাদ্যপূর্ণ পরিবেশ এবং শিক্ষকদের মধ্যে শিক্ষার্থীবান্ধব পরিবেশ নিশ্চিত করতে আমরা কাজ করে যাচ্ছি। এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা দেশে বিদেশে সুনামের সাথে কাজ করে যাচ্ছে। শিক্ষার্থীরা সরকারি বেসরকারি চাকুরির পাশাপাশি উদ্দ্যোক্তা হচ্ছে।

ঢাকা, ২৩ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ