''শিক্ষার্থীদের হাফ ভাড়ার বিষয়ে সিদ্ধান্ত শনিবার''


Published: 2021-11-25 19:09:48 BdST, Updated: 2022-01-17 09:58:44 BdST

লাইভ প্রতিবেদক: শিক্ষার্থীদের বাস ভাড়া নিয়ে শনিবার চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার প্রত্যাশা ব্যক্ত করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির দ্বিবার্ষিক সাধারণ সভা ও কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘বাস ভাড়া ঢাকা সিটিতে বেশি নেয়া হচ্ছে। অধিকাংশই সরকারনির্ধারিত ভাড়া উপেক্ষা করেছে। আর গালিটা শুনতে হচ্ছে আমাদের। মালিক-শ্রমিক নেতাদের সঙ্গে আঁতাত করে আমরা ভাড়া নির্ধারণ করছি- এমন কথাও শুনতে হচ্ছে। আপনারা কথা দিয়েছেন। তা মানতে হবে। অন্যথায় আমাদের কঠোর হতেই হবে।’

অসুস্থ খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপির সমালোচনার জবাবে ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়াকে সরকার গলা টিপে মারছে না। এখানে বিষয়টা আইনগত। মানবিক বিষয়টাও আছে। প্রধানমন্ত্রী মানবিক দিকটা বিবেচনা করছেন।

সেতুমন্ত্রী বলেন, তিনি (খালেদা) বাসায় থাকতে পেরেছেন। তারা সাজা স্থগিত করা হয়েছে। বাকিটা আইনমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রী যা বলছেন, আমি সরকারের মন্ত্রী হিসেবে তা সমর্থন না করতে পারি না। কাজেই এই বিষয়ে আমার কোনও বক্তব্য নেই। তাদের বক্তব্যকেই সমর্থন করি।

ঢাকা, ২৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।