গাজীপুর সিটি করপোরেশনে মেয়রের দায়িত্বে কিরণ


Published: 2021-11-25 19:53:24 BdST, Updated: 2022-01-17 10:58:17 BdST

লাইভ প্রতিবেদক: অর্থ আত্মসাৎ, ক্ষমতার অপব্যবহারসহ বেশ কয়েকটি অভিযোগে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মো. জাহাঙ্গীর আলমকে সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার মন্ত্রণালয়। জাহাঙ্গীর আলমের জায়গায় দায়িত্ব দেওয়া হয়েছে প্যানেল মেয়র আসাদুর রহমান কিরণকে।

বৃহস্পতিবার বিকেলে সচিবালয়ে স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলাম এ সংক্রান্ত আদেশ জারি করেন।

এর আগে গাজীপুর সিটির জন্য তিন সদস্যের প্যানেল মেয়র গঠন করে মন্ত্রণালয়। তিন সদস্যের প্যানেলে প্রথমে ছিলেন নগরীর টঙ্গীর ৪৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আসাদুর রহমান কিরণ, দুই নম্বরে একই এলাকার ৫২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আব্দুল আলিম এবং তিন নম্বরে অ্যাডভোকেট আয়েশা আক্তার। আয়েশা গাজীপুর শহর এলাকার ২৮, ২৯, ৩০ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর।

প্যানেল মেয়র আসাদুর রহমান কিরণ জানিয়েছেন, গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র হিসেবে আমি মন্ত্রণালয়ের পাঠানো পত্রে স্বাক্ষর করেছি। আমাকে এ দায়িত্ব দেওয়ায় প্রধানমন্ত্রী, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী তাজুল ইসলাম, মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। এ দায়িত্ব পালনে সবার সহযোগিতা কামনা করছি।

বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে নিজ দপ্তরে প্রেস ব্রিফিংয়ে স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম মেয়র জাহাঙ্গীর আলমকে বরখাস্ত করার বিষয়টি জানান।

ঢাকা, ২৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।