Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ছাত্রদলের জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়কের বিরুদ্ধে প্রেমিকার ধর্ষণ মামলা

প্রকাশিত: ৮ সেপ্টেম্বার ২০২২, ২১:৪৪

অভিযুক্ত ছাত্রদল নেতা লিমন

চট্টগ্রাম লাইভ: চট্টগ্রামে এক ছাত্রদল নেতার বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছেন এক তরুণী। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) আদালতের বেঞ্চ সহকারী মো. আব্বাস এ তথ্য জানিয়েছেন।

এর আগে বুধবার (৭ সেপ্টেম্বর) জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল-৪ এর বিচারক মো. জামিউল হায়দারের আদালতে মামলাটি করেন ভুক্তভোগী তরুণী। এ সময় আদালত মামলাটি গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছে।

অভিযুক্ত ওই ছাত্রদল নেতার নাম এইচ এম এ আসিফ চৌধুরী লিমন। তিনি চট্টগ্রাম মহানগর ছাত্রদলের জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই তরুণী পরিবারের সঙ্গে ফেনীর নিজ বাড়িতে বসবাস করেন। তবে যুক্ত আছেন সমাজসেবামূলক সংগঠন লায়ন্স ক্লাবে। এরই প্রেক্ষিতে ছাত্রদল নেতা আসিফ চৌধুরী লিমনের সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচয় হয়। এক পর্যায়ে ২০২০ সালে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এদিকে গত ৩ সেপ্টেম্বর অভিযুক্ত ছাত্রদল নেতা ওই তরুণীকে মায়ের সঙ্গে দেখা করানোর কথা বলে চট্টগ্রাম আসতে বলে। পরে চট্টগ্রাম শহরে এলে তরুণীকে বায়েজিদ থানাধীন অক্সিজেন নয়াহাট এলাকায় এক রাজনৈতিক বন্ধুর বাসায় নিয়ে যান। সেখানে তাকে ধর্ষণ করে। এই ঘটনায় তরুণী অসুস্থ হয়ে পড়লে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

আদালতের বেঞ্চ সহকারী মো. আব্বাস জানান, তরুণীকে ধর্ষণের অভিযোগে আসিফ চৌধুরী লিমন নামে এক ব্যক্তির বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবার ভুক্তভোগী নিজেই মামলা করেছেন। আদালত মামলাটি আমলে নিয়ে পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

এ বিষয়ে অভিযুক্ত ছাত্রদল নেতা এইচ এম এ আসিফ চৌধুরী লিমন বলেন, এই মামলা আমাকে হেনস্থা করার জন্য করা হয়েছে। এটি আমার বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ। ওই নারীর সঙ্গে আমার চার বছর ধরে দেখাও হচ্ছে না। ধর্ষণের বিষয়টিও সঠিক নয়। কারও ইন্ধনে এই মামলা হয়েছে।

ঢাকা, ০৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ