Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শিক্ষামন্ত্রীর আশ্বাসে সড়ক ছাড়লেন চাকরিপ্রত্যাশীরা

প্রকাশিত: ২২ ডিসেম্বার ২০২২, ০৮:০২

সড়ক ছাড়লেন চাকরিপ্রত্যাশীরা

লাইভ প্রতিবেদক: শিক্ষামন্ত্রী দীপু মনির আশ্বাসের পর শাহবাগের বেসরকারি শিক্ষক নিবন্ধন (এনটিআরসিএ) সনদধারী চাকরিপ্রত্যাশীরা সড়ক ছেড়ে দিয়েছেন। বুধবার (২১ ডিসেম্বর) বেলা ৪টার দিকে তারা সড়ক থেকে উঠে গেলে শাহবাগ থেকে মৎস্য ভবন অভিমুখী সড়কে যান চলাচল শুরু হয়।

তবে সড়ক ছেড়ে দিলেও আবারও শান্তিপূর্ণভাবে জাতীয় জাদুঘরের সামনে অবস্থান করছেন চাকরিপ্রত্যাশীরা। এর আগে বুধবার বেলা ১১টার দিকে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সঙ্গে দেখা করার উদ্দেশ্যে শিক্ষা মন্ত্রণালয়ের দিকে রওনা হন তারা। তবে শাহবাগ মোড়ে পুলিশের বাধায় সেখানেই বসে পড়েন তারা। এতে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়।

এ সময় পুলিশের পিটুনিতে কয়েকজন আহত হয়েছেন বলেও জানা গেছে। আহতরা হলেন- প্যানেল প্রত্যাশী নিবন্ধিত শিক্ষক সংগঠনের সভাপতি আমির হোসেন, চট্টগ্রাম বিভাগীয় সভাপতি সাব্বির শেখ, শারমিন জাহান, গুলরুখ মনি, আনজিরা খাতুন, রাজিয়া সুলতানা রথি, শরিফুল ইসলাম।

এ বিষয়ে শাহবাগ থানার ওসি নুর মোহাম্মদ জানান, তারা দীর্ঘদিন ধরে চাকরির জন্য আন্দোলন করে আসছিলেন। আজকে তারা কিছু সময় শাহবাগ অবরোধ করে রাখেন। আমরা তাদের সরিয়ে দিয়েছি।

প্রসঙ্গত, গত ৫ জুন থেকে শাহবাগ সুফিয়া কামাল গণগ্রন্থাগারের সামনে কোটাবিহীন নীতিমালায় প্যানেলে নিয়োগের দাবিতে সকাল-সন্ধ্যা গণঅনশন করে আসছেন এনটিআরসিএ নিবন্ধিত চাকরিপ্রত্যাশীরা।

ঢাকা, ২১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ