37880

বাবার মৃত্যু সইতে না পেরে বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যা

বাবার মৃত্যু সইতে না পেরে বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যা

2020-11-12 08:23:32

লাইভ প্রতিবেদকঃ বাবার মৃত্যু শোক সইতে না পেরে মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন শেখ রাসেল (২২) নামে এক বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্র।

বুধবার (১১ নভেম্বর) রাতে নেত্রকোনার পূর্বধলা উপজেলার বিশকাকুনী ইউনিয়নের ধোবারুহী গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শেখ রাসেলের বাবা হাফেজ মাওলানা আবদুল বারী (৬০) স্থানীয় একটি মাদরাসার শিক্ষক ছিলেন। বুধবার দিবাগত রাত ৮টার দিকে তিনি স্ট্রোক করে মারা যান।

বাবার মৃত্যুতে শেখ রাসেল মানসিকভাবে বিপর্যস্ত হয়ে ওই রাতেই বাড়ির পাশে তাদের ফিসারিজ ঘরের আঁড়ায় মাফলার দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

এদিকে মৃত্যুর আগে শেখ রাসেল তার ফেসবুক ওয়ালে লেখেন, ‘আমার দুনিয়া, আমার আখেরাত আমার আব্বা! ড. মাত্র আব্বারে মৃত ঘোষণা করল !দোয়া চাই, অবশ্যই আব্বাকে একা ছাড়ব নাহ..আমিও সঙ্গী হব, ইনশাআল্লাহ। আমার দুনিয়া, আমার আব্বা আমার সব, আমার কলিজা। আমার অক্সিজেন ফুরিয়ে গেল, আমার দেহ থেকে কলিজা বিছিন্ন হলো!

বাবা আমাদের জন্য আমৃত্যু সংগ্রাম করে গেলেন প্রতিদান দিলাম, দুশ্চিন্তা, ক্রোধ, আর নানা বাজে কাজ! আব্বা তুমি আমার সুপার হিরো! আমার বেঁচে থাকার সম্বল তুমি নাই, আমি কী করে থাকব বলো? ১০টা বেজে গেল, কই তোমার ফোন তো আসলো নাহ! কই আমার খোঁজ তো কেউ নিলো নাহ।’

পূর্বধলা থানার ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ইতোমধ্যেই পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ঢাকা, ১১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]