40056

দায়িত্ব গ্রহণ করলেন হাবিপ্রবি'র রুটিন ভিসি

দায়িত্ব গ্রহণ করলেন হাবিপ্রবি'র রুটিন ভিসি

2021-02-24 12:08:36

হাবিপ্রবি লাইভ: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রুটিন দায়িত্বপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. বিধান চন্দ্র হালদার মঙ্গলবার (২৪ ফেব্রুয়ারি) সকালে দায়িত্ব গ্রহণ করেছেন। হাবিপ্রবির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জানানোর মাধ্যমে তিনি দায়িত্ব গ্রহণ শুরু করেন।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জানানোর সময় উপস্থিত ছিলেন হাবিপ্রবি'র রেজিস্ট্রার বীর মুক্তিযুদ্ধা অধ্যাপক ডা. মোঃ ফজলুল হক, আইআরটির পরিচালক অধ্যাপক ড. মোঃ তারিকুল ইসলাম, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক ড. ইমরান পারভেজ, হিসাব শাখার পরিচালক মোঃ মিজানুর রহমান সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।

এসময় রুটিন দায়িত্বপ্রাপ্ত উপাচার্য তাঁর শুভেচ্ছা বক্তব্যে বলেন, "আমাকে যেই উদ্দেশ্যে এখানে নিযুক্ত করা হয়েছে, আমি যেনো সেই দায়িত্ব যথাযতভাবে পালন করতে পারি সেজন্য সকলের সহযোগিতা কামনা করছি। পাশাপাশি আমি আশা করছি যাতে অতি দ্রুত সময়ের মধ্যেই পূর্ণাঙ্গ উপাচার্য নিয়োগ দেওয়া হয়। নতুবা বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীন নানা জটিলতা সমাধান করা সম্ভব হবে না"।

এর আগে সোমবার (২২ ফেব্রুয়ারি) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের বৃত্তি ও প্রকৌশল বিশ্ববিদ্যালয় শাখার এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব মো.নূর-ই-আলম স্বাক্ষরিত ঐ প্রজ্ঞাপনে বলা হয়, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভাইস চ্যান্সেলর হিসেবে অধ্যাপক ড. এম. আবুল কাসেমের মেয়াদ গত ৩১.০১.২০২১ খ্রিষ্টাব্দ তারিখ পূর্ণ হওয়ায় উক্ত বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর শূন্যপদে পরবর্তী ভাইস চ্যান্সেলর নিযুক্ত না হওয়া পর্যন্ত প্রশাসনিক প্রয়োজনে অন্তবর্তীকালীন ব্যবস্থা হিসেবে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার ভাইস-চ্যান্সেলরের দৈনন্দিন রুটিন দায়িত্ব পালন করবেন।

ঢাকা, ২৪ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএস//এমজেড

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]