40133

 পরিক্ষার দাবিতে বরগুনায় এন ইউ শিক্ষার্থীদের মানববন্ধন

 পরিক্ষার দাবিতে বরগুনায় এন ইউ শিক্ষার্থীদের মানববন্ধন

2021-02-27 21:23:31

বরগুনা লাইভঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত হওয়া সকল পরিক্ষার দাবিতে বরগুনা প্রেসক্লাব চত্বরে মানববন্ধন করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরিক্ষা প্রত্যাশী ছাত্র-ছাত্রীরা। শনিবার বরগুনা প্রেসক্লাবের সামনে এই মানবন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে উপস্থিত শিক্ষার্থীরা শিক্ষা মন্ত্রণালয়ের স্থগিতাদেশ প্রত্যাহার করে অনতিবিলম্বে পরিক্ষা গ্রহণের দাবি জানান। 
 
মানবন্ধনে বক্তারা জানান,অনার্স-মাষ্টার্স শিক্ষা জীবনের গুরুত্বপূর্ণ একটা অধ্যায়। করোনামহারীর কারনে পরিক্ষা স্থগিত হয়ে যাওয়ায় গ্রাজুয়েশন প্রত্যাশী শিক্ষার্থীরা সবাই ক্ষতিগ্রস্থ হয়েছে। এরপরে পরিক্ষা শুরু করায় স্বস্তি ফেরে সাধারণ শিক্ষার্থীদের মাঝে।
 
 তবে হঠাৎই আবারো পরিক্ষা স্থগিত করায় অস্তিত্ব সংকটে পরতে যাচ্ছে সাধারণ শিক্ষার্থীরা। এই সংকট থেকে মুক্তি পেতে পরিক্ষা গ্রহণের বিকল্প নেই। তাই যথাসম্ভব খুব দ্রুত জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে পরিক্ষার সময়সূচি প্রকাশ ও পরিক্ষা গ্রহণের দাবি জানান শিক্ষার্থীরা।
 
উল্লেখ্য, জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স চূড়ান্ত পরীক্ষা, অনার্স ৪র্থ বর্ষের ভাইভা এবং ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের অনার্স চতুর্থ বর্ষের চূড়ান্ত পরীক্ষা চলমান ছিল। সাত কলেজের শিক্ষার্থীদের আন্দোলনের মুখে তাদের পরিক্ষা গ্রহণ করার ঘোষনা দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।
 
ঢাকা, ২৭ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি
প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]