40388

অগ্নিদগ্ধ হয়ে বশেমুরবিপ্রবি ছাত্রীর মৃত্যু

অগ্নিদগ্ধ হয়ে বশেমুরবিপ্রবি ছাত্রীর মৃত্যু

2021-03-08 14:56:12

বশেমুরবিপ্রবি লাইভ: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি (বিএমবি) বিভাগের ১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ত্রয়ী দাস অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন।

ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় আজ (৮মার্চ) সকালে না ফেরার দেশে চলে গেছেন তিনি।

জানা যায়, গত বৃহস্পতিবার (০৪ মার্চ) বাসায় প্রদীপ জ্বালাতে গিয়ে মোমবাতি থেকে তার আচলে আগুন লাগে। এসময় বাসায় কেউ ছিলনা, ত্রয়ী চিৎকার দিয়ে অনেক ছুটাছুটি করেছিল কি করবে না বুঝে। কাজের বুয়া এসে গায়ে পানি দেওয়ার পূর্বমুহূর্তে তার শরীরের ৪০% এর বেশি অগ্নিদগ্ধ হয়।

পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। অগ্নিদগ্ধ অবস্থায় ৪ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়ে ত্রয়ী।

তার মৃত্যুর সংবাদ শুনে ভেঙ্গে পড়েছে তার সহপাঠীরা। সহপাঠী জাকির হোসাইন বলেন, "দীর্ঘদিন ধরে ক্যাম্পাস বন্ধ, এমনিতেই আমাদের সহপাঠীদের সাথে দেখা সাক্ষাৎ নেই। তার মধ্যে এরকম একটা খবর আমাদের খুবই মর্মাহত করেছে। আমাদের পুরো বিএমবি বিভাগ আজ শোকাহত। ত্রয়ীর পরিবার যেন এ শোক কাটিয়ে উঠতে পারে সবাই তার পরিবারের জন্য দোয়া করবেন। এরকম মৃত্যু কারো হোক কাম্য না। সৃষ্টিকর্তা সবাইকে সুস্থ সুন্দর জীবন দিক এটাই কামনা।"

উল্লেখ্য, ত্রয়ীর বাবার বাড়ি ফরিদপুর। ত্রয়ীর এক বছরের একটি পুত্র সন্তান রয়েছে। তার বাবার মাধ্যমে জানা গেছে মৃতদেহের শেষকৃত্য সম্পন্ন করতে লাশ কুমিল্লায় ত্রয়ীর শ্বশুর বাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে।

ঢাকা, ০৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ//এমজেড

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]