40395

লাইফ সাপোর্টে চিত্রনায়ক শাহীন আলম

লাইফ সাপোর্টে চিত্রনায়ক শাহীন আলম

2021-03-08 16:35:32

শোবিজ লাইভ: ঢাকাই সিনেমায় অপরিহার্য চিত্রনায়ক শাহিন আলম লাইফ সাপোর্টে রয়েছেন। তার কিডনিজনিত অসুখ মারাত্বক আকার ধারণ করেছে। বেশ কয়েক বছর ধরেই তিনি ভুগছেন। চিকিৎসাও নিচ্ছেন নিয়মিত। তিনি রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি রয়েছেন।

চিত্রনায়ক শাহিন আলমের ছেলে ফাহিম নূর আলম জানিয়েছেন, গত সোমবার (১ মার্চ) তার হালকা জ্বর আসে। এরপর হাসপাতালে ভর্তি করানো হয়। ডাডায়ালাইসিসও করানো হয়। কিন্তু গেল শনিবার রাতে বাবার অবস্থা খারাপ হয়ে পড়লে দ্রুত তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।’ তিনি দেশবাসীর কাছে বাবার জন্য দোয়া চেয়েছেন।

প্রসঙ্গত, ১৯৮৬ সালের এফডিসির নতুন মুখের সন্ধানের মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন শাহিন আলম। এরপর বেশকিছু সিনেমায় অভিনয় করে পরিচিতি পান তিনি। প্রয়াত চিত্রনায়ক সালমান শাহের সঙ্গেও কাজ করেছেন এই চিত্রনায়ক। দুই বাংলায় প্রশংসিত ‘হঠাৎ বৃষ্টি’ সিনেমাতেও অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি।

শাহিন আলম ঘাটের মাঝি, এক পলকে, গরিবের সংসার, তেজী, চাঁদাবাজ, প্রেম প্রতিশোধ, টাইগার, রাগ-অনুরাগ, দাগী সন্তান, বাঘা-বাঘিনী, আলিফ লায়লা, স্বপ্নের নায়ক, আঞ্জুমান, অজানা শত্রু, দেশদ্রোহী, প্রেম দিওয়ানা, আমার মা, পাগলা বাবুল, শক্তির লড়াই, দলপতি, পাপী সন্তান, ঢাকাইয়া মাস্তান, বিগবস, বাবা, বাঘের বাচ্চা, বিদ্রোহী সালাউদ্দিনসহ বহু সিনেমায় অভিনয় করেছেন।


ঢাকা, ০৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]