41302

সালথায় সংঘর্ষের ঘটনায় মামলা, আসামি ৪ হাজার

সালথায় সংঘর্ষের ঘটনায় মামলা, আসামি ৪ হাজার

2021-04-07 15:56:53

লাইভ প্রতিবেদক: ফরিদপুরের সালথা থানা ও উপজেলা পরিষদের সরকারি প্রায় সব অফিস ও বাসায় হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় পুলিশের পক্ষ থেকে এজাহারভুক্ত ৮৮ জনের নাম ও অজ্ঞাত চার হাজার জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (৭ এপ্রিল) রাতে সালথা থানার উপপরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান বাদী হয়ে এ মামলাটি করেন। এর আগে সোমবার (৫ এপ্রিল) রাতে সালথায় ওই ঘটনা ঘটে। এতে এসআই মিজানুর ঘটনার দিন রাতে জনতার হামলায় আহত হন।

জানা গেছে, সোমবার সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত ১২টা পর্যন্ত সালথা থানা, উপজেলা কমপ্লেক্সসহ ওই এলাকার বিভিন্ন সরকারি স্থাপনায় ভাঙচুর ও অগ্নিসংযোগ করেন উত্তেজিত জনতা। বিভিন্ন গুজব ছড়িয়ে এ তাণ্ডব চালানো হয়। পুলিশ রাবার বুলেট, কাঁদানে গ্যাসের শেল ও সাউন্ড গ্রেনেড ছুড়ে রাত ১২টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে এ ঘটনায় পুলিশের করা মামলায় ৮৮ জনের নাম উল্লেখ করা হয়েছে। এ ছাড়া ৩ থেকে ৪ হাজার ব্যক্তিকে অজ্ঞাত আসামি করা হয়।

এই বিষয়ে সালথা থানার ওসি মো. আশিকুজ্জামান বলেন, থানায় হামলা ও সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে পুলিশ বাদী হয়ে মামলাটি করে। মামলার এজাহারভুক্ত ৩ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আরও ২ জনকে শনাক্ত করা হয়েছে। তাদের দ্রুত গ্রেপ্তার করা হবে।

ঢাকা, ০৭ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]