41312

রিসোর্টে হামলা: মামুনুলসহ ৮৩ জনের নামে ৩ মামলা

রিসোর্টে হামলা: মামুনুলসহ ৮৩ জনের নামে ৩ মামলা

2021-04-07 19:33:36

লাইভ প্রতিবেদক: সোনারগাঁওয়ের রয়েল রিসোর্টে ভাঙচুর ও পুলিশের হামলার অভিযোগ এনে থানায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় আসামী করা হয়েছে ৫০০-৬০০ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে। একটি মামলায় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকসহ ৮৩ জনকে আসামী করা হয়েছে। দুই মামলার বাদী পুলিশ। এছাড়া, অন্য একটি মামলায় লাইভ প্রচারের অভিযোগে মারধরের শিকার এক সাংবাদিক বাদী হয়ে পৃথক আরেকটি মামলা দায়ের করেছেন।

সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানায়, বুধবার বিকালে হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হকসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তিনি বলেন, গতকাল রাতে এসব মামলা দায়ের করা হয়।

৬/১০৩ নম্বর একটি মামলার বাদী হয়েছেন সোনারগাঁও থানার পরিদর্শক (এসআই) আরিফ হাওলাদার।

প্রসঙ্গত, গত ৩ এপ্রিল রাতে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রয়্যাল রিসোর্টে নারীসহ বেড়াতে গিয়ে স্থানীয় জনগণের হামলার মুখে পড়েন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হক। ওই দিন বিকাল তিনটায় রয়াল রিসোর্টের ৫ম তালার ৫০১ নম্বর কক্ষে তাকে অবরুদ্ধ ও লাঞ্ছিত করা হয়।

পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। মামুনুল হকের দাবি, সঙ্গে থাকা নারী তার দ্বিতীয় স্ত্রী।
পুলিশ জানায়, বিপুল সংখ্যক হেফাজত সমর্থক রিসোর্ট থেকে মামুনুল হককে ছাড়িয়ে নিয়ে যান। এসময় ভাঙচুরের ঘটনা ঘটে।

তবে, হেফাজত কর্মীদের দাবি তারা কোনও ভাঙচুর, হামলা ও লুৎতরাজের সঙ্গে জড়িত নয়। তারা আরও বলেছেন, এসব হামলা ও ভাঙচুর করেছে ছাত্রলীগ, যুবলীগ ও সন্ত্রাসীরা।

ঢাকা, ০৭ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]