42021

প্রাইভেট কার থেকে রিকশাযাত্রীর ব্যাগ ধরে টান, নারীর মৃত্যু

প্রাইভেট কার থেকে রিকশাযাত্রীর ব্যাগ ধরে টান, নারীর মৃত্যু

2021-05-05 14:30:29

লাইভ প্রতিবেদক: রাজধানীর কমলাপুরে ছিনতাইকারীরা ভ্যানিটি ব্যাগ ধরে টান দিলে রিকশা থেকে ছিটকে পড়ে সুনিতা রানী দাস (৫০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার (৫ মে) ভোরের দিকে কমলাপুর বিআরটিসি বাস ডিপোর সামনে এ দুর্ঘটনা ঘটে।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাগিনা সুজিত জানান, আজ ভোরে গোপীবাগ ঋষিপাড়া থেকে আমি এবং আমার খালা রিকশা করে যাচ্ছিলাম। মতিঝিল বিআরটিসি বাস ডিপোর সামনে যাওয়া মাত্রই প্রাইভেট কার থেকে ছিনতাইকারীরা আমার খালার ভ্যানেটি ব্যাগ টান দিয়ে নিয়ে চলে যায়। এসময় ছিনতাইকারীদের টানে আমার খালা রিকশা থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে ২০৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি আরো জানান, আমার খালার গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলায়। তিনি সুজন দাসের স্ত্রী। বর্তমানে গোপীবাগ ঋষিপাড়া একটি বাসায় পরিবার নিয়ে থাকতেন। তিন ছেলের জননী ছিলেন তিনি। আমার খালা একটি অ্যাপার্টমেন্টে ক্লিনারের কাজ করতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সকালের দিকে এক নারী মতিঝিল বিআরটিসি ডিপোর পাশে ছিনতাইকারীরা ব্যাগ টান দিলে এক নারী গুরুতর আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

ঢাকা, ৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]