42129

বশেমুরবিপ্রবি: অসহায়দের পাশে 'ভেটেরিনারি স্টুডেন্ট'স ফেডারেশন'

বশেমুরবিপ্রবি: অসহায়দের পাশে 'ভেটেরিনারি স্টুডেন্ট'স ফেডারেশন'

2021-05-09 00:02:59

বশেমুরবিপ্রবি: অসহায় মানুষদের মাঝে ইদের আনন্দ ছড়িয়ে দিতে তাদের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্ট'স ফেডারেশন (বিভিএসএফ), বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) শাখার শিক্ষার্থীরা।

আসন্ন ইদকে সামনে রেখে বিভিএসএফ সংগঠনটির ছাত্ররা শনিবার (৮ মে) দুপুরে বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন চত্বরে ও যার যার নিজ জেলাতে করোনা ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। প্রতিটি পরিবারের জন্য খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ৩ কেজি চাল, ১ কেজি ডাল, ১/২ লিটার তেল, ১ হালি ডিম, ২ কেজি আলু, ১কেজি পেয়াজ, ১ কেজি লবণ, ১/২ কেজি চিনি ও ১ প্যাকেট সেমাই।

এ সম্পর্কে সংগঠনটির বশেমুরবিপ্রবি শাখার সাধারণ সম্পাদক মো: সিরাজুল ইসলাম শায়ান বলেন, "এই করোনাকালীন সময়ে সমাজের নিম্নাআয়ের মানুষের আর্থিক দুরাবস্থার কথা চিন্তা করে আমরা বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্ট'স ফেডারেশন, বশেমুরবিপ্রবি শাখার পক্ষ থেকে কেন্দ্রীয় নেতৃবৃন্দের পরামর্শক্রমে আজ দেশের বিভিন্ন স্থানের ৩২ টি পরিবারকে আমাদের এই ক্ষুদ্র উপহারটুকু পৌছে দিতে পেরেছি।

তিনি আরো জানান, আমাদের যে সকল সদস্য ও শুভাকাঙ্ক্ষী এই ইভেন্টে আর্থিকভাবে ও দিকনিদের্শনা দিয়ে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এবং মানুষের এই দুঃসময়ে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার উদাত্ত আহ্বান জানাচ্ছি।"

বিভিএ চত্বরে খাদ্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন (বিভিএ) এর মহাসচিব কৃষিবিদ ড. মোঃ হাবিবুর রহমান মোল্লা, বঙ্গবন্ধু ভেটেরিনারি পরিষদের সভাপতি কৃষিবিদ ডা. ফজলে রাব্বী মন্ডল আতা, বিভিএসএফ এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রতন রহমান সহ বশেমুরবিপ্রবি ও কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

ঢাকা, ৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)// এআইটি

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]