42203

বাসা ভাড়া দেয়ার কথা বলে গার্মেন্টস কর্মীকে গণধর্ষণ

বাসা ভাড়া দেয়ার কথা বলে গার্মেন্টস কর্মীকে গণধর্ষণ

2021-05-11 15:29:31

নারায়ণগঞ্জ লাইভ: বাসা ভাড়া দেয়ার কথা বলে গার্মেন্টস কর্মীকে গণধর্ষণ করা হয়েছে। নারায়ণগঞ্জ বন্দর উপজেলার কেওঢালা এলাকায় এই ঘটনা ঘটে। বাড়ি ভাড়া দেয়ার কথা বলে এক গার্মেন্টস কর্মীকে (৩০) বাড়ির মালিকের ছেলে ও তার এক সহযোগী ধর্ষণ করে। পরে বিষয়টি জানাজানি হয়ে যায়।

পুলিশ জানায়, সোমবার (১০) দুপুরে এ বিষয়ে ওই গার্মেন্টস কর্মী বাদী হয়ে বাড়িওয়ালার ছেলেসহ দু’জনের নাম উল্লেখ করে বন্দর থানায় মামলা দায়ের করেছেন। এর আগে রোববার (৯ মে) দিবাগত রাত ১২টায় বন্দর ওই এলাকার বেঙ্গল ফ্লাইউড সংলগ্ন জঙ্গলে গণধর্ষণের এ ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, রোববার (৯ মে) বিকেলে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার কালিঘাট এলাকার এক নারী গার্মেন্টস কর্মী বাসা ভাড়া নেয়ার জন্য বন্দর উপজেলার কেওঢালা এলাকায় আসেন। এ সময় ওই এলাকার রুহুল আমিনের ছেলে লিমন ও তার সহযোগী শাহ আলম বাড়ি ভাড়া দেয়ার কথা বলে ডেকে নিয়ে যায়।

পরে রাত ১২টায় গার্মেন্টস কর্মীকে কেওঢালা এলাকার বেঙ্গল ফ্লাইউড কারখানা সংলগ্ন জঙ্গলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। এ ঘটনায় বন্দর থানায় মামলা হলে পুলিশ ওই নারীকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, অভিযোগ পেয়ে দ্রুত মামলা নিয়েছি। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা ধর্ষকদের গ্রেপ্তারের জন্য কেওঢালাসহ বন্দরে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে। আমরা ভিকটিমকে সব ধরনের সহায়তা করছি।

ঢাকা, ১১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]