43041

যবিপ্রবির পরিবহন প্রশাসক হলেন ড. জাফিরুল ইসলাম

যবিপ্রবির পরিবহন প্রশাসক হলেন ড. জাফিরুল ইসলাম

2021-06-14 17:36:15

যবিপ্রবি লাইভ: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) পরিবহন প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান (পিইএসএস) বিভাগের প্রফেসর ড. মো. জাফিরুল ইসলাম।

আজ সোমবার (১৪ জুন) যবিপ্রবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মোহাম্মদ এমদাদুল হকের স্বাক্ষরিত এক অফিস আদেশে তাঁকে এ দায়িত্ব দেওয়া হয়।

প্রফেসর ড. মো. জাফিরুল ইসলাম যবিপ্রবির পিইএসএস বিভাগের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। একইসঙ্গে তিনি যবিপ্রবির নির্মাণাধীন মুনশি মোহাম্মদ মেহেরুল্লাহ হলের প্রভোস্ট মর্যাদায় প্রকল্প পরিচালকের দায়িত্ব পালন করছেন।

এর আগে তিনি বিশ্ববিদ্যালয়ের স্বাস্থ্যবিজ্ঞান অনুষদের ডিনের দায়িত্বও পালন করেন। প্রফেসর ড. মো. জাফিরুল ইসলাম বৃত্তি নিয়ে ভারতের কল্যাণী বিশ্ববিদ্যালয় থেকে প্রথমে এমপিএড এবং পরবর্তীতে পিএইচডি ডিগ্রি অর্জন করেন।

এ ছাড়াও ভারতের পাঞ্জাব প্রদেশের পাতিয়ালার নেতাজী সুভাষ ন্যাশনাল ইনস্টিউট অব স্পোর্টস থেকে অ্যাথলেটিকস উপর ডিপ্লোমা অর্জন করেন। বাংলাদেশের রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর অর্জনকারী প্রফেসর ড. মো. জাফিরুল ইসলাম কুষ্টিয়া জেলার মিরপুরের কৃতি সন্তান।

ঢাকা, ১৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এটিএম//এমজেড

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]