43446

দুই মাদ্রাসা ছাত্রের মাথা ফাটালেন শিক্ষক

দুই মাদ্রাসা ছাত্রের মাথা ফাটালেন শিক্ষক

2021-06-30 14:55:25

লাইভ প্রতিবেদক: দুই ছাত্রের মাথা ফাটানোর অভিযোগ উঠেছে এক মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ফরিদপুরের নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের সুতারকান্দা দারুস সালাম ইসলামীয়া মাদ্রাসায়। এ ঘটনার পর থেকে শিক্ষক হাফেজ রকিবুল ইসলাম পলাতক রয়েছেন।

আহতরা হলেন- উপজেলার জিয়াকুলী গ্রামের বাদল মোল্যার ছেলে নিজাম (৯) ও জলফত জমাদ্দারের ছেলে আশিক (১০)। দুই শিক্ষার্থীই উক্ত মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র।

জানা গেছে, আজ বুধবার (৩০ জুন) মাদ্রাসায় ফজরের নামাজের পর শিক্ষার্থীদের নিয়ে তালিম চলছিল। এ সময় হেফজ বিভাগের ছাত্র নিজাম ও আর্শিক বসে বসে ঘুমচ্ছিল। মাদ্রাসার শিক্ষক হাফেজ রকিবুল ইসলাম উক্ত দুই ছাত্রকে দাঁড় করিয়ে একে অপরের মাথায় আঘাত করে এতে দুইজনের মাথা ফেটে রক্ত ঝরতে থাকে। পরে পাশের পোড়াদিয়া বাজারে গ্রাম্য চিকিৎসকের নিকট এনে দুইজনের মাথায় সেলাই দিয়ে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়।

আহত নিজামের বাবা বাদল মোল্যা অভিযোগ করে জানান, আমার ছেলে হেফজ বিভাগে পড়ে। শিশু ছেলে ফজরের নামাজ পড়ে মাদ্রাসায় বসে তালিম শুনছিলেন। আশিক নামে আরেকটি ছেলে দু’জনে ঘুমের ঝিম পাড়ছিল। তাতেই হুজুর দু’জনের একে অপরের মাথায় টক্কোর মারে। দু’জনের মাথা ফেটে রক্ত বের হয়। আমার ছেলের মাথায় চারটি সেলাই করা হয়েছে।

মাদ্রাসার মুহতামিম আবু বকর সিদ্দিক বলেন, আমি মাদ্রাসায় ছিলাম না। একটা অনাকাঙ্খিত ঘটনা ঘটে গেছে। শিক্ষকের বিরুদ্ধে মাদ্রাসা কমিটির পক্ষ থেকে ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা জেতি প্রু জানান, দুই শিক্ষার্থীকে উন্নত চিকিৎসার জন্য অভিভাবকদের পরামর্শ দেওয়া হয়েছে। আর অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকা, ৩০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]