43845

ছাত্রদলের নতুন নেতৃত্ব আসছে ঢাকা মহানগরের চার ইউনিটে

ছাত্রদলের নতুন নেতৃত্ব আসছে ঢাকা মহানগরের চার ইউনিটে

2021-07-16 14:46:22

লাইভ প্রতিবেদক: নতুন নেতৃত্ব আসছে জাতীয়তাবাদী ছাত্রদলের গুরুত্বপূর্ণ চারটি ইউনিটে। এরাই এখন চালাবে দল। জাতীয়তাবাদী ছাত্রদলের সুপার ইউনিট-খ্যাত ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, পূর্ব ও পশ্চিমের দুই সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ।

আজ বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংগঠনটির সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এই চার ইউনিটের কমিটি ঘোষণা করেন। গত ১৬ জুন মেয়াদোত্তীর্ণ ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, পূর্ব ও পশ্চিম ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করে ছাত্রদল।

ওই সময় ছাত্রদল জানায়, প্রতিটি ইউনিটকে সুশৃঙ্খল, সুসংগঠিত ও গতিশীল করে গড়ে তোলার জন্য আগামী এক মাসের মধ্যে নতুন কমিটি গঠন করা হবে। নির্ধারিত সময়ের মধ্যেই এসব কমিটি ঘোষণা করা হলো।

এদিকে মহানগর উত্তর কমিটিতে আহ্বায়ক হয়েছেন জসিম সিকদার রানা ও সদস্য সচিব রুহুল আমিন সোহেল। মহানগর দক্ষিণের আহ্বায়ক শাহ আলম (পাভেল সিকদার) ও সদস্য সচিব নিয়াজ মাহমুদ নিলয়। মহানগর পূর্বে আহ্বায়ক শেখ খালিদ হাসান জ্যাকি ও সদস্য সচিব আল আমিন এবং মহানগর পশ্চিমে আহ্বায়ক মহসিন সিদ্দিকী রনি ও সদস্য সচিব আশরাফুল হোসেন মামুন।

এখন দেখার বিষয় নতুন নেতৃত্ব কিভাবে চালাবে এই সংগঠন। যদিও এদের গ্রহণ যোগ্যতার বিষয়ে রয়েছে বেশ কিছু সমালোচনা। সব মিলিয়ে কেন্দ্রীয় সংগঠন এই চ্যালেঞ্জ নিয়েছে।

ঢাকা, ১৬ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]