43864

ভয়ঙ্কর পথে যাত্রা করলেন মেডিকেল ছাত্রী!

ভয়ঙ্কর পথে যাত্রা করলেন মেডিকেল ছাত্রী!

2021-07-17 13:53:03

লাইভ প্রতিবেদক: আর ফিরবেন না। তার স্বপ্ন যেন চিরদিনের জন্যে তছনছ হয়েগেছে। সব কিছুই এখন কেবলই স্মৃতি। মা-বাবার স্বপ্নকেও জালিয়ে দিয়েছেন। সব কিছু ছেড়ে চলে গেলেন মেডিকেল কলেজ ছাত্রী না ফেরার পথে। রাজধানীতে এক মেডিকেল ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার (১৭ জুলাই) ভোরে গুলশান নিকেতন এলাকার একটি বাসায় এই ঘটনা ঘটে। ওই মেডিকেল ছাত্রীর নাম ফারিয়া হায়দার (২১)। বিদেশে বর্তি করা হয়েছিল ফারিয়াকে। কিন্তু সব কিছুই এখন শেষ।

শনিবার সকালে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পরে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের বাবা জানান, তার মেয়ে মালয়েশিয়ার একটি মেডিকেল কলেজের প্রথম বর্ষের ছাত্রী ছিলো। সে খু্ব জেদি স্বভাবের ছিল। কিছুদিন ধরে সে মানসিক সমস্যায় ভুগছিল।

গত রাত্রে তার অনলাইনে ক্লাস ছিল। ক্লাস করে ঘুমিয়ে পরে ফারিয়া। কিন্তু আজ সকালে কোন সাড়াশব্দ না পেয়ে দরজা খুলে দেখি সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় আছে। তারা নিকেতনের ৪ নম্বর রোডের গুরু তলা ভবনের দ্বিতীয় তলায় পরিবার নিয়ে থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

তবে এই অবস্থাকে স্বাভাবিক মানতে নারাজ নিহতের মা। তিনি জানালেন, আমার মেয়ে এমনটি করতে পারে না। কারো প্ররোচনায় পড়ে এই নির্মম পথটি বেঁচে নিয়েছেন। তিনি আরো বলেন, সে এধরনের মেয়ে নয়। তার বিষয়টিকে পুলিশও দেখছে রহস্যজনক মৃত্যু হিসেবে। তারা বলছেন, এ ব্যাপারে তদন্ত করা হবে। তদন্তে কারো বিরুদ্ধে প্ররোচনার অভিযোগ এলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ঢাকা, ১৭ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]