ছাত্র অধিকার পরিষদের ঢাবি শাখার সভাপতি আখতার, সম্পাদক আকরাম


Published: 2021-03-18 15:29:55 BdST, Updated: 2021-05-09 01:28:34 BdST

ঢাবি লাইভ: ছাত্র অধিকার পরিষদের সভাপতি আখতার ও সম্পাদক আকরাম বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। সংগঠনটির কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক (ভারপ্রাপ্ত) মু. রাশেদ খাঁন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আখতার হোসেনকে সভাপতি ও আকরাম হোসাইনকে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য ২১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন।

কমিটিতে ৩ জকে সহ-সভাপতি করা হয়েছে। তারা হলেন, সাদিয়া ইসলাম মুনা, আসিফ মাহমুদ ও মো. রাসেল। মো. সানাউল্লাহ, মো. মোয়াজ্জেম হোসেন ও মিজানুর রহমান যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন আব্দুল্লাহ হিল বাকী, সহসাংগঠনিদের দায়িত্ব পেয়েছেন সম্পাদক মো. যুবায়ের আল মাহমুদ।

ইবরাহিম নাফিসকে প্রশিক্ষণবিষয়ক সম্পাদক, লুৎফর রহমানকে সংস্কৃতিবিষয়ক সম্পাদক, সম্পাদক আশরেফা তাসনীমকে তথ্য ও গবেষণাবিষয়ক ও নুসরাত তাবাসসুমকে নাট্যবিষয়ক সম্পাদক করা হয়েছে।

এছাড়া দপ্তর সম্পাদক হয়েছেন সালেহ উদ্দিন সিফাত, সাহিত্য সম্পাদক জাহিদ আহসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো.ওয়াহিদুজ্জামান, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক এহসানুল মাহবুব জুবায়ের, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক শাহ জাহান তানিম, সহআন্তর্জাতিকবিষয়ক সম্পাদক মো. আল আমিন।

ঢাকা, ১৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।