ইবি ফটোগ্রাফি সোসাইটির নতুন নেতৃত্বে যারা


Published: 2021-10-16 22:23:13 BdST, Updated: 2021-11-27 16:52:28 BdST

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ফটোগ্রাফি সোসাইটির নতুন কমিটি গঠিত হয়েছে। এতে ম্যানেজমেন্ট বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের এনামুল রায়হান সভাপতি এবং আল ফিকহ এন্ড লিগাল স্টাডিজ বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের নাসির উদ্দীন আবির সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

শনিবার (১৬ অক্টোবর) সংগঠনটির উপদেষ্টা আইন বিভাগের প্রফেসর ড. শাহজাহান মণ্ডল ও ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক মো. শরিফুল ইসলাম সাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্য সদস্যর‌া হলেন, সহ সভাপতি আব্দুল্লাহ আল বাকি ও ওয়াসিম আল আকসা আবির। যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল আল মুকিত ও জুবায়ের আহমেদ। সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান মোয়াজ, সহ সাংগঠিক সম্পাদক হাসনায়েন রহমান।

দপ্তর সম্পাদক আনজীর বিন আজাদ, সহ দপ্তর সম্পাদক মাইনুল ইসলাম, কোষাধাক্ষ তন্ময় হাফিজ, সহ কোষাধাক্ষ মো: সালাউদ্দীন, প্রদর্শনী সম্পাদক জাহিরুল ইসলাম ফাহিম, সহ প্রদর্শনী সম্পাদক নিশাত তাবাচ্ছুন প্রাপ্তি।

প্রকাশন সম্পাদক তৌফিক আলম, সহ প্রকাশন সম্পাদক মাকসিতুর রহমান, আই টি সম্পাদক সাহিনা সুলতানা সিনজু এবং সহ আই টি সম্পাদক পদে কাজি ইমদাদউল হক ইমু মনোনীত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন নুরুজ্জামান সাগর, অভি আহমেদ, জুবায়ের মাহমুদ প্রতিম, সাকিব চাকলাদার, এ রহমান আসিফ, রিফাত আহমেদ, নাইম ইসলাম ও আফরিন অমি।

নব নির্বাচিত সভাপতি এনামুল রায়হান বলেন, ‘ক্যাম্পাসের সৌন্দর্য ও প্রাণ-প্রকৃতিকে আমরা ক্যামেরার ক্যানভাসে তুলে ধরি। সেই প্রচেষ্টায় আমাদের এই সংগঠন। ভবিষ্যতে আরও সৃষ্টিশীল চিত্রকল্প উপহার দিবে এই সংগঠনের সদস্যরা।’

ঢাকা, ১৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।