teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

ভিওবির নবীন বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

Md Akramuzzaman | প্রকাশিত: ৩ জুলাই ২০২২ ১৮:৫৮

প্রকাশিত: ৩ জুলাই ২০২২ ১৮:৫৮

নবীন বরণ ও বিদায় সংবর্ধনা

ঢাবি লাইভ: ভয়েস অব বিজনেস ক্লাব ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ব্যবসায় শিক্ষা অনুষদের সর্বপ্রথম এবং সর্ববৃহৎ শিক্ষার্থী পরিচালিত প্রকাশনা সংস্থা। ক্লাবটি গত এক যুগেরও বেশি সময় ধরে সফলতার সঙ্গে ১২টি ম্যাগাজিন প্রকাশের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের অন্যতম বিজনেস ক্লাব হিসেবে শিক্ষার্থীদের উন্নয়নে বিভিন্ন ধরনের কর্মশালা, সেমিনার এবং প্রতিযোগিতার আয়োজন করে আসছে।

এরই ধারাবাহিকতায় ক্লাবটি গতকাল (২ জুলাই) বেলা ১১টায় নাচ, গান এবং ইন্টারেক্টিভ সেশনের মধ্য দিয়ে স্বাগত জানায় তাদের ২০২১-২২ সেশনের নতুন সদস্যদের। চারটি ধাপে এ বাছাইপর্ব সম্পন্ন হয়েছে। ৪৭৫ জন প্রার্থীর মধ্যে চূড়ান্ত পর্বে পৌঁছাতে সক্ষম হয় ৮৭ জন। তুমুল প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ক্লাবটির স্থায়ী সদস্য হওয়ার সুযোগ পায় ৪৬ জন।

এছাড়াও ক্লাবটি ২০২১-২২ সেশনের ১৩ সদস্য বিশিষ্ট কার্যনিবার্হী কমিটি ঘোষণা করেছে। এদিন দুপুর ২টায় ব্যবসায় শিক্ষা অনুষদের সিরাজুল হক মাল্টিপারপাস হলে সংগঠনটির সদ্য সাবেক প্রেসিডেন্ট শোয়েবুর রহমান শান্ত এর সঞ্চালনায় নতুন কমিটি হস্তান্তর কার্যক্রম বাস্তবায়িত হয়।

বর্তমান সকল সদস্যের সম্মতিতে কমিটিতে প্রেসিডেন্ট পদে নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের ২৪ তম ব্যাচের শিক্ষার্থী জামিলুর রেজা ইফতি। একই ব্যাচ থেকে চিফ এডিটর পদে নির্বাচিত হয়েছেন কাজী ফয়সাল আরেফিন এবং জেনারেল সেক্রেটারি পদে নির্বাচিত হয়েছেন ফাহমিনা আহমেদ পাপিয়া।

সদ্য নির্বাচিত নব্য সভাপতি তাঁর বক্তব্যে বলেন, "প্রতিনিয়ত নতুন কিছু শেখার এবং জ্ঞান আহরণের আকাঙ্ক্ষাই নিজ নিজ স্বপ্নকে বাস্তবায়নের প্রধান হাতিয়ার হিসেবে কাজ করবে।"

অনুষ্ঠানে ক্লাবটির এ্যালামনাই সদস্যগণ উপস্থিত ছিলেন, যাঁরা ক্লাবটির বর্তমান সদস্যদের কাছে তাঁদের নিজ নিজ অভিজ্ঞতার কথা তুলে ধরেন এবং নতুন কার্যনিবার্হী কমিটির সদস্যদের সাধুবাদ জানান। বিস্তারিত জানতে চোখ রাখুন ক্লাবটির অফিসিয়াল ফেসবুক পেজ এ— https://www.facebook.com/theVoB/

ঢাকা, ০৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন: