Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবিতে সিআরসি’র নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত

প্রকাশিত: ৮ সেপ্টেম্বার ২০২২, ০৩:২৬

নবীন বরণ ও প্রবীণ বিদায়

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কাম ফর রোড চাইল্ড (সিআরসি) এর নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৭ সেপ্টেম্বর) বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি’র ১১৬ নং কক্ষে এটি অনুষ্ঠিত হয়।

সংগঠনটির সভাপতি আতিকুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা মার্কেটিং বিভাগের এ্যাসিসট্যান্ট প্রফেসর মাজেদুল হক ও ব্যবস্থাপনা বিভাগের এ্যাসোসিয়েট প্রফেসর কে এম শরফুদ্দিন। অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করেন মার্কেটিং বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রনি সাহা এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী উম্মে হাবিবা হ্যাপী। এসময় সংগঠনের প্রায় অর্ধশতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা পথশিশু ও সুবিধাবঞ্চিত শিশুদের মৌলিক অধিকার প্রতিষ্ঠার জন্য সকলকে আহ্বান জানান। একইসাথে নবীন সদস্যদের এ বিষয়ে কাজ করতে উদ্বুদ্ধ করেন। অনুষ্ঠানে সংগঠনের নবীন সদস্যদের ফুল এবং প্রবীণ সদস্যদের মধ্যে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়। দুপুরে সংগঠনের সদস্যদের মধ্যে প্রীতিভোজের আয়োজন করা হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

উল্লেখ্য, পথশিশু ও সুবিধাবঞ্চিত শিশুদের মৌলিক অধিকার প্রতিষ্ঠার লক্ষ্য নিয়ে গঠিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘কাম ফর রোড চাইল্ড’ (সিআরসি) ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা। ‘থেকে একসাথে যুক্ত, করবো পৃথিবী পথশিশু মুক্ত’ স্লোগানকে সামনে রেখে ২০১৬ সাল থেকে ইবিতে সিআরসি’র কার্যক্রম শুরু হয়। পথশিশু ও সুবিধাবঞ্চিত শিশুদের মৌলিক অধিকার প্রতিষ্ঠায় নানা কার্যক্রম চালিয়ে আসছে সংগঠনটি।

ঢাকা, ০৭ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ