Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

সিওয়াইবি রাবি শাখার সভাপতি আবইয়াদ, সম্পাদক জিন্নুরাইন

প্রকাশিত: ৪ ডিসেম্বার ২০২২, ২১:২৮

সভাপতি আবইয়াদ ও সম্পাদক জিন্নুরাইন

রাবি লাইভ: ভোক্তা অধিকার সংগঠন ‘কনশাস কনজ্যুমার্স সোসাইটি’ (সিসিএস) এর যুব শাখা ‘কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ’ (সিওয়াইবি) এর রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার (৩ ডিসেম্বর) পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী আবইয়াদ বিন বাজালকে সভাপতি ও সমাজকর্ম বিভাগের এম.এম. জিন্নুরাইন-ই-ইলাহিকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য ৩৬ সদস্যের কমিটির অনুমোদন দেন সিসিএস এর নির্বাহী পরিচালক ও সিওয়াইবি’এর সভাপতি পলাশ মাহমুদ এবং সাধারণ সম্পাদক ইমরান শুভ্র।

নতুন কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি মোঃ আল আমিন ইসলাম, মাহমুদা আক্তার মিরা, মেহেদী হাসান রিপন, মোঃ মাহমুদুল হাসান, মোঃ শাইদুল ইসলাম, মোঃ জাহিদ হাসান। যুগ্ম-সাধারণ সম্পাদক সারজিল আহমেদ, নিশাত নুর, ফারজানা ইয়াসমিন, সুমাইয়া ইসলাম মিম, রিয়া রানী শীল। সাংগঠনিক সম্পাদক আহসান হাবীব রেজুয়ান, সহ-সাংগঠনিক সম্পাদক এস.এম.তাহমিদ হাসান ও কৌশিকুর রহমান। অর্থ সম্পাদক মোঃ লুৎফর রহমান, সহ-অর্থ সম্পাদক নির্মল চন্দ্র রায় ও মোঃ কাওসার আহমেদ।

অফিস সম্পাদক মোঃ মুরাদ হাসান, সহ-অফিস সম্পাদক মোঃ রানা হোসাইন। পরিকল্পনা ও উন্নয়ন সম্পাদক মোঃ ইমামুল হোসাইন, সহ-পরিকল্পনা ও উন্নয়ন সম্পাদক দেবু দাস। তথ্য ও প্রকাশনা সম্পাদক প্রীতম কুন্ডু, সহ-তথ্য ও প্রকাশনা সম্পাদক শাহীন আহমেদ জয়।

ভোক্তা অধিকার বিষয়ক সম্পাদক মোঃ সোহান উদ্দিন, সহ-ভোক্তা অধিকার বিষয়ক সম্পাদক জোসেফ পারভেজ। প্রচার সম্পাদক নোমান ইমতিয়াজ, সহ- প্রচার সম্পাদক স্বজন রায়। সংস্কৃতি বিষয়ক সম্পাদক তাহমিদ ফুয়াদ, সহ-সংস্কৃতি বিষয়ক সম্পাদক মারিয়া ইসলাম রিমি ও মধুসূদন চন্দ্র বর্মণ। ছাত্র কল্যান বিষয়ক সম্পাদক মোঃ জাহিদ হাসান, সহ-ছাত্র কল্যান বিষয়ক সম্পাদক মোঃ তাজুল ইসলাম, মোঃ আকন বিন কাওসার, বিশ্বজিৎ বিশ্বাস।

কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টামন্ডলীতে প্রফেসর আবুল হাসান চৌধুরী, প্রফেসর ড. রওশন জাহিদ, প্রফেসর ড. এম মাহবুবুর রহমান রয়েছেন।

উল্লেখ্য, বেসরকারী ভোক্তা অধিকার সংস্থা কনশাস কনজ্যুমার্স সোসাইটি (সিসিএস) ২০১৩ সাল থেকে দেশে খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার রক্ষায় সচেতনতা সৃষ্টিতে কাজ করে যাচ্ছে। সংগঠনটি বাংলাদেশের ৩৩৫টি থানা, ৬১টি জেলা ও ৪২টি বড় শিক্ষাপ্রতিষ্ঠানে প্রায় ১২ হাজার স্বেচ্ছাসেবী নিয়ে সক্রিয় ভূমিকা রাখছে।

ঢাকা, ০৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ