Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ববি'র বঙ্গবন্ধু হল ডিবেটিং ক্লাবের নেতৃত্বে তাসফিক-মঈনুল

প্রকাশিত: ২০ ডিসেম্বার ২০২২, ০৮:০৭

তাসফিক-মঈনুল

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) 'বঙ্গবন্ধু হল ডিবেটিং ক্লাব' এর ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির নেতৃত্ব সভাপতি পদে মো. তাসফিক হাসান লিংকন,সাধারণ সম্পাদক মঈনুল হাসান। আগামী এক বছরের জন্যে এ কমিটি'র অনুমোদন দেওয়া হয়।

সোমবার (১৯ ডিসেম্বর) এক বিজ্ঞপ্তির মাধ্যমে ১৭ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়। বঙ্গবন্ধু হলের প্রভোস্ট মো. আরিফ হোসেন বলেন, 'বিতর্কে যুক্তিবাদী ও সৃষ্টিশীল মানুষ তৈরি করে।তাঁরা কখনো আবেগের দ্বারা নয়,যুক্তির মাধ্যমে সবকিছু মূল্যায়ন করবে। একজন বিতর্কিক সুনাগরিক হয়ে গড়ে ওঠে এবং তৈরি করে দেশকে নেতৃত্বে দেওয়ার। বঙ্গবন্ধু হল ডিবেটিং ক্লাব-এর প্রতি আমার সর্বাত্মক সহযোগিতা থাকবে।'

'বঙ্গবন্ধু হল ডিবেটিং ক্লাব'-এর সভাপতি মো. তাসফিক হাসান লিংকন জানান, বরিশাল বিশ্ববিদ্যালয়ে এই প্রথম কোনো হল ডিবেটিং কমিটি গঠন করা হয়েছে। যেটি আসলে আনন্দের।আর এটি সম্ভব হয়েছে বঙ্গবন্ধু হলের প্রভোস্ট ও ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মো.আরিফ হোসেন স্যারের আন্তরিক সহযোগিতার জন্যে।এছাড়া সম্মানিত মডারেটর দর্শন বিভাগের সহকারী অধ্যাপক আবু সালেম স্যারও আমাদের পাশে ছিলেন। আমরা চাই, হলে বিতর্কের চর্চা আরো বেশি বেগবান করতে।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি আবির হাসান নয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক (প্রসাশন) মোহাম্মদ জালাল উদ্দীন,যুগ্ম সাধারণ সম্পাদক (বিতর্ক) আহমাদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক পদে জয়নাল আবেদীন, অর্থ সম্পাদক মো. আক্তার হোসেন শেখ, সহ অর্থ সম্পাদক মো. জাহিদ হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদুল হক পান্থ, সহ প্রচার সম্পাদক সাফায়েত উল্লাহ, দপ্তর সম্পাদক মো. মেহেদী হাসান ও আন্তর্জাতিক সম্পাদক মো. জাকারিয়া গাজী।

কার্যনির্বাহী সদস্যরা হলেন আরাফাত হোসেন, নয়ন কর্মকার, আরমান হোসেন, মো. আছাদুল্লাহ ও মো. আব্দুস সামাদ।

ঢাকা, ১৯ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ