এনইউ'র ভিসির বিদায়ী সংবর্ধনা আগামীকাল


Published: 2021-03-03 19:32:44 BdST, Updated: 2021-05-16 14:05:16 BdST

এনইউ লাইভ: জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য পদে টানা আট বছর দায়িত্ব পালন শেষে প্রফেসর ড. হারুন-অর-রশিদ এর শেষ কার্য দিবস বৃহস্পতিবার। তাঁর আট বছর পূর্তি উপলক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়ন কর্মকা- তুলে ধরা এবং তাঁর মেয়াদান্তে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

আগামীকাল বৃহস্পতিবার বিকেলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের গাজীপুর ক্যাম্পাসে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী ও কেবিনেটের সিনিয়র মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ. ক. ম. মোজাম্মেল হক এমপি। আমন্ত্রিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি, গাজীপুর-৫ আসনের সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি, গাজীপুর-৪ আসনের সংসদ সদস্য সিমিন হোসেন রিমি, গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ,

গাজীপুর সিটি করপোরেশনের মেয়র এডভোকেট মো. জাহাঙ্গীর আলম, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আখতারুজ্জামান, বিশিষ্ট রাজনীতিক ও সমাজসেবী এডভোকেট মো. আজমত উল্লা খান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করবেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মো. মশিউর রহমান।

ঢাকা, ০৩ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।