৯ দিনের রিমান্ডে হেফাজত নেতা হারুন ইজাহার


Published: 2021-05-03 21:31:09 BdST, Updated: 2021-05-18 23:27:13 BdST

লাইভ প্রতিবেদক: হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত হওয়া কমিটির শিক্ষা ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক মুফতি হারুন ইজাহারের ৯ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

একই সঙ্গে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) আবেদনের পরিপ্রেক্ষিতে হাটহাজারী থানার আরও দুই মামলায় হারুন ইজাহারকে গ্রেপ্তার (শ্যোন অ্যারেস্ট) দেখিয়েছেন আদালত।

সোমবার (৩ মে) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল উদ্দিন এ রিমান্ড মঞ্জুর করেন। হারুন ইজাহারের আইনজীবী অ্যাডভোকেট নেজাম উদ্দীন নিজাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, হাটহাজারী থানার এক মামলায় সাতদিন করে তিন মামলায় মোট ২১ দিনের রিমান্ডে নিতে পুলিশের পক্ষ থেকে আদালতে আবেদন করা হয়। আদালত শুনানি শেষে এক মামলায় তিনদিন করে মোট ৯ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত বুধবার রাতে নগরীর লালখান বাজার জামিয়াতুল উলুম আল ইসলামিয়া মাদ্রাসার বাসা থেকে মুফতি হারুন ইজাহারকে গ্রেফতার করে র‌্যাব-৭। গত ২৯ এপ্রিল রাতে চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম আঞ্জুমান আরার ভার্চুয়াল আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

ঢাকা, ৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।