নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৪৮ ঘণ্টার হরতাল...


Published: 2021-06-12 14:36:33 BdST, Updated: 2021-08-06 08:17:59 BdST

নোয়াখালী লাইভ: এবার নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় আগামী ৪৮ ঘণ্টার হরতাল ঘোষণা করা হয়েছে। বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আব্দুল কাদের মির্জার নেতৃত্বে সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদলের উপর হামলার প্রতিবাদে এই হরতাল ঘোষণা করা হয়।

জানা যায়, শনিবার (১২ জুন) দুপুর পৌনে ১২টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং কাদের মির্জার ভাগনে মাহবুবুর রশীদ মঞ্জু উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এই হরতাল ঘোষণা করেন।

গেল শনিবার সকাল ৯টার দিকে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল তার ব্যক্তিগত গাড়িতে করে আওয়ামী লীগ নেতা আলালসহ ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলেন। যাত্রা পথে বসুরহাট বাজারে ইসলামী ব্যাংকের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে তাকে হামলা করে বলে অভিযোগ ওঠে। এই ঘটনায় পাল্টাপাল্টি কর্মসূচী চলতে থাকে। এতে এলাকার সাধারণ মানুষ অকেটাই জিম্মি হয়ে পড়েছে এই দুই গ্রুপের কাছে।

ঢাকা, ১২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।