আশুলিয়ায় বিদেশি পিস্তলসহ ছাত্রলীগ নেতা আটক


Published: 2021-06-16 12:51:07 BdST, Updated: 2021-08-06 08:24:02 BdST

লাইভ প্রতিবেদক: সাভারের আশুলিয়ায় বিদেশি পিস্তল ও গুলিসহ রবিউল ইসলাম রবি নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে র‌্যাব-৪। প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব-৪ সিপিসি-২।

এর আগে সোমবার (১৪ জুন) গভীর রাতে তাকে আশুলিয়ার শিমুলিয়া এলাকা থেকে তাকে আটক করা হয়। রবিউল ইসলাম রবি শিমুলিয়া ইউনিয়নের হাসান আলীর ছেলে। তিনি শিমুলিয়া ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৪ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা গেছে শিমুলিয়ার ওই এলাকায় কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী অপরাধ সংঘটনের উদ্দেশে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বিদেশি পিস্তল, ম্যাগাজিন ও এক রাউন্ড গুলিসহ তাকে আটক করা হয়।

র‌্যাব-৪-এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. মোজাম্মেল হক জানান, আশুলিয়ার শিমুলিয়া এলাকায় চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসীরা অপরাধ সংঘটনের উদ্দেশে অবস্থান করছে‌ এমন তথ্য আসে আমাদের কাছে। এরই ভিত্তিতে অভিযান চালিয়ে রবি ও তার সহযোগী জনিকে অস্ত্রসহ হাতেনাতে আটক করা হয়।

ঢাকা, ১৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।