ছাত্রদলের ৪ বিশ্ববিদ্যালয় ও ৫ কলেজের কমিটি বিলুপ্ত ঘোষণা


Published: 2021-10-16 15:12:39 BdST, Updated: 2021-12-02 22:18:21 BdST

লাইভ প্রতিবেদক: কমিটির মেয়াদ শেষ হওয়ায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়সহ চার বিশ্ববিদ্যালয় ও পাঁচটি কলেজে ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। শুক্রবার (১৫ অক্টোবর) ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-দফতর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী, মেয়াদ শেষ হওয়ায় সংগঠনের জগন্নাথ বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

একই কারণে ছাত্রদলের ঢাকা কলেজ, সরকারি তিতুমীর কলেজ, কবি নজরুল সরকারি কলেজ, সরকারি বাংলা কলেজ ও তেজগাঁও কলেজের কমিটিও বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল সংগঠনের কার্যনির্বাহী সভায় এই সিদ্ধান্ত অনুমোদন করেন। ওই সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ছাত্রদলের প্রতিটি ইউনিটকে সুশৃঙ্খল, সুসংগঠিত ও গতিশীল করে গড়ে তুলতে ১৫ নভেম্বরের মধ্যে নতুন আহ্বায়ক কমিটি পুনর্গঠন করা হবে।

এদিকে কমিটিতে স্থান পেতে ইতোমধ্যে তদবীর- লবিং শুরু হয়েছে। নেতাদের বাসা বাড়িতে ছুটছেন পদ প্রত্যাশি নেতাকর্মীরা।

ঢাকা, ১৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।