Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এনএসইউ এবং সিটি ব্যাংক'র ক্যারিয়ার অন্তর্দৃষ্টি নিয়ে আলোচনা

প্রকাশিত: ৩০ মে ২০২৩, ২১:৩২

ফোকাস গ্রুপ আলোচনা

এনএসইউ লাইভ: নর্থ সাউথ ইউনিভার্সিটির ক্যারিয়ার অ্যান্ড প্লেসমেন্ট সেন্টার (সিপিসি) এবং সিটি ব্যাংক যৌথভাবে সোমবার (২৯ মে) শিক্ষার্থীদের জন্য একটি তথ্যবহুল অনুষ্ঠান আয়োজিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট হলে আয়োজিত এই ফোকাস গ্রুপ আলোচনার লক্ষ্য ছিল শিক্ষার্থীদের শিল্প পেশাদারদের নির্দেশনায় ক্যারিয়ার উন্নয়নের বিভিন্ন দিক অন্বেষণের জন্য একটি প্ল্যাটফর্মের সাথে যুক্ত করা।

সিপিসির পরিচালক ড. মোহাম্মদ খসরু মিয়া অংশগ্রহণকারীদের স্বাগত জানান। সিটি ব্যাংকের এইচআর এমআইএস অ্যান্ড রিক্রুটমেন্ট বিভাগের সিনিয়র ম্যানেজার মোহাম্মদ শফিউল ইসলাম বক্তব্য রাখেন। সিটি ব্যাংকের প্রতিনিধি দলের প্রতিনিধিত্ব করেন রিক্রুটমেন্ট অ্যান্ড এমআইএস'র ব্যবস্থাপক সামিহা সঞ্জনা; নিয়োগ প্রক্রিয়ার সহকারী ব্যবস্থাপক লামিয়া তাবাসসুম গুড়িয়া এবং নিয়োগ প্রক্রিয়ার কর্মকর্তা আরিফ আল জাহিন সক্রিয়ভাবে অর্থবহ আলোচনায় অংশগ্রহণ করেন। পরে শিক্ষার্থীদের হাতে সনদপত্র তুলে দেওয়া হয়।

অংশগ্রহণকারীদের স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনমিক্স, বিশেষত অর্থ, বিপণন, অর্থনীতি এবং ব্যবস্থাপনা বিভাগ থেকে মেধার ভিত্তিতে বাছাই করা হয়েছিল। আলোচনায় কাজের সংস্কৃতি, সাংগঠনিক মূল্যবোধ, নেতৃত্ব, এইচআর অনুশীলন এবং নিয়োগের উপর আলোকপাত করা হয়।

ঢাকা, ৩০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ