লকডাউন প্রসঙ্গে যা বললেন রাবি প্রক্টর


Published: 2021-04-03 17:52:19 BdST, Updated: 2021-05-19 00:15:11 BdST

রাবি লাইভ: দেশে করোনা ভাইরাসের প্রকোপ বৃদ্ধি কারণে আগামী ৫ এপ্রিল (সোমবার) থেকে ১সপ্তাহের জন্য লকডাউনে নির্দেশনা দিয়েছে সরকার। যার প্রেক্ষিতে সরকারের সিদ্ধান্ত মোতাবেগ রাজশাহী বিশ্ববিদ্যালয়েও (রাবি) সকল ধরনের কার্যক্রম বন্ধ থাকবে।

শনিবার (০৩ এপ্রিল) বিকেলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও ছাত্র উপদেষ্টা (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) প্রফেসর লুৎফর রহমান এ তথ্য জানিয়েছেন।

লুৎফর রহমান বলেন, সরকার যে সিদ্ধান্ত নিয়েছে তার বাহিরে আমরা কিছু করবো না। সরকারের সিদ্ধান্তই আমাদের সিদ্ধান্ত। আজ থেকেই ক্যাম্পাসে বহিরাগত প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ করা হবে এবং পুলিশকে বিষয়টা অবহিত করে রাখবো যাতে বহিরাগত কেও ক্যাম্পাসে প্রবেশ করতে না পারে। আগামীকালের মাঝে রেজিস্ট্রার বিশ্ববিদ্যালয়ের সকল কার্যক্রম বন্ধের নোটিশ দিবেন।

প্রসঙ্গত, গত কয়েক দিন ধরে করোনা সংক্রমণ ক্রমাগত বাড়তে থাকায় সরকার লকডাউনের নির্দেশনা দিলো সরকার। করোনা সংক্রমণের কারণে গত বছরের ১৮ মার্চ থেকে সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। পরবর্তী সময়ে ধাপে-ধাপে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ বৃদ্ধি করা হয়েছে। ১৭ মে থেকে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল ও ২৪ মে থেকে ক্লাস শুরু হবার কথা রয়েছে।

ঢাকা, ০৩ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।