বেগম জিয়ার রোগমুক্তি কামনায় রাবি ছাত্রদলের দোয়া


Published: 2021-04-12 21:08:44 BdST, Updated: 2021-05-18 23:16:16 BdST

রাবি লাইভ: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া করোনায় আক্রান্ত হয়েছেন। গত শনিবার (১০ এপ্রিল) সন্ধ্যার দিকে আইসিডিডিআর’বির পক্ষ থেকে তার নমুনা সংগ্রহ করা হয়েছিলো। রবিবার (১১ এপ্রিল) তার রিপোর্ট পজিটিভ আসে বলে নিশ্চিত করেছে স্বাস্থ্য অধিদপ্তর।

বেগম জিয়ার রোগমুক্তি ও সু-স্বাস্থ্য কামনায় রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রদলের আয়োজনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (১২এপ্রিল) কাজলা গেট সংলগ্ন মসজিদে বাদ আসর এ দোয়ার আয়োজন করা হয়।

আসরের নামাজ শেষে সংক্ষিপ্ত বক্তব্য শেষে খালেদা জিয়ার রোগমুক্তি ও সারা দেশে করোনা আক্রান্ত ও অন্যান্য রোগে আক্রান্তদের সুস্থতার জন্য বিশেষ মোনাজাত করা হয়।
এসময় উপস্থিত ছিলেন,রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর প্রফেসর ড. এনামুল হক, জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের কোষাধ্যক্ষ ও মার্কেটিং বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. ফরিদুল ইসলাম, ফার্সি ভাষা বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. আতাউর রহমান, প্রফেসর ড. মোহাম্মদ আমিরুল ইসলাম, প্রফেসর ড. জাহাঙ্গীর কবির,

রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি নাজমুল হাসান, মতিহার দক্ষিণ থানা ছাত্রদলের আহ্বায়ক তরিকুল ইসলাম কনক, রাবি ছাত্রদলের প্রচার সম্পাদক মেহেদী হাসান, সহ- আইন বিষয়ক সম্পাদক আহসান হাবিব, সদস্য এস এম মাহমুদুল হাসান মিঠু, ছাত্রনেতা শামস্ দীপ্ত, জহির শাওন, আবদুল লতিফ সম্রাট, আতিক শাহরিয়ার আবীর, মারুফ হোসেন, ওবায়দুল, জুয়েল, শেখ নূর উদ্দীন আবীর সহ প্রমুখ।

ঢাকা, ১২ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।