Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পাবিপ্রবিতে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২২, ০২:৪২

মঙ্গল শোভাযাত্রা

বাংলা নববর্ষ (১৪২৯) কে স্বাগত জানিয়ে মঙ্গল শোভাযাত্রা বের করেছে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাবিপ্রবি)। আজ (১৪ই এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের ভিসি (রুটিন দায়িত্ব) প্রফেসর ড. মো. খায়রুল আলমের নেতৃত্বে প্রশাসনিক ভবনের সামনে থেকে এই মঙ্গল শোভাযাত্রার শুরু হয়।

মঙ্গল শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন থেকে শুরু করে কেন্দ্রীয় লাইব্রেরী প্রদক্ষণিক করে, এরপর কেন্দ্রীয় শহীদ মিনার পার হয়ে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ স্মারক ‘জনক জ্যোতির্ময়’ প্রদক্ষিণ করে নবনির্মিত মুক্তমঞ্চের রাস্তা ধরে বিশ্ববিদ্যালয়ের মূল সড়কে উঠে। বিশ্ববিদ্যালয়ের মূল সড়ক পার হয়ে শোভাযাত্রাটি পুনরায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে গিয়ে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) বিজন কুমার ব্রহ্ম, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. হাবিবুল্লাহ, ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর ড. মো. কামরুজ্জামান, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের সাবেক ডিন ড. মো. আবদুল আলিম, শেখ হাসিনা হলের প্রভোস্ট লায়লা আঞ্জুম বানু, ছাত্র উপদেষ্টা দপ্তরের পরিচালক ড. সমীরণ কুমার সাহা, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. হাসিবুর রহমান সহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।

ঢাকা, ১৪ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএএম//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ