Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জুতা কিনতে গিয়ে ২৩ লাখ টাকা খোয়ালেন রাবি শিক্ষক

প্রকাশিত: ১২ মে ২০২২, ২২:২৮

ফাইল ছবি

রাবি লাইভ: দোকানে জুতা কিনতে গিয়ে ২৩ লাখ টাকা ছিনতাই হয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) অবসরপ্রাপ্ত এক শিক্ষকের। জুতার দোকান থেকে তার টাকার ব্যাগ ছিনতাই হয়।

ওই শিক্ষকের নাম মজিবর রহমান। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক। এ ঘটনায় ওই শিক্ষক সেই দিনই নগরের বোয়ালিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এই ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। তবে এখনো টাকা উদ্ধার করতে পারেনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিজের স্থায়ী আমানতের ২৩ লাখ টাকা তুলে ব্যাগে নিয়ে জুতার দোকানে ঢুকেছিলেন ওই শিক্ষক। পাশে ব্যাগ রেখে তিনি জুতা পছন্দ করছিলেন। এমন সময় এক ছিনতাইকারী ওই ব্যাগ নিয়ে দৌড় দেয়। জুতার দোকানি জুতা চোর ভেবে ধাওয়া দিয়েছিলেন। কিন্তু ধরতে পারেনি।

এ বিষয়ে মজিবর রহমান বলেন, তিনি ও তার স্ত্রী জুতা পছন্দ করছিলেন। জুতার দিকেই মনোযোগ দিয়েছিলেন তারা। ব্যাগ নিয়ে দৌড় দেওয়ার সময় দরজায় শব্দ হয়। তখন পাশের দোকান থেকে একজন দোকানি চিৎকার দিয়ে বলেন, ‘চুরি করে পালালো।’ ওই দোকানি তাকে ধাওয়া দিয়েও ধরতে পারেনি। তিনি পরে খেয়াল করেন, তার টাকার ব্যাগটি নেই। তখনই বুঝতে পারেন, যে লোকটি পালিয়েছে, সে তার টাকার ব্যাগ নিয়ে গেছে।

বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম জানান, সিসি ক্যামেরার ফুটেজেও এ দৃশ্য দেখা গেছে। যুবকটির মুখে মাস্ক এবং মাথায় ক্যাপ ছিলো। তার চেহারার সঙ্গে মিল দেখে নগরীর ডিঙ্গাডোবা ব্যাংক কলোনির আল আমিন হৃদয় নামের যুবককে বুধবার ভোরে পুলিশ আটক করেছে। সিসিটিভি ফুটেজের ছিনতাইকারির সঙ্গে হৃদয়ের চেহারার ৯৫ ভাগই মিল পাওয়া গেছে। তবে সে স্বীকার করছে না। এ কারণে তার রিমান্ড আবেদন করা হয়েছে।

সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে ওই যুবক টাকা তোলার পর থেকেই শিক্ষক ও তার স্ত্রীকে অনুসরণ করছিল বলেও জানান ওসি।

ঢাকা, ১২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ