Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রমজানে সেহেরি ও ইফতার খরচ দিবে পাবিপ্রবি ছাত্রলীগ

প্রকাশিত: ২৫ মার্চ ২০২৩, ০১:৫১

রমজানে সেহেরি ও ইফতার খরচ দিবে পাবিপ্রবি ছাত্রলীগ

পাবিপ্রবি লাইভ: পবিত্র রমজান মাসে অসচ্ছল শিক্ষার্থীদের ইফতার ও সেহেরী খরচ দেওয়ার কথা জানিয়েছেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাবিপ্রবি) ছাত্রলীগ।  শুক্রবার (২৪ মার্চ) সংগঠনটির পক্ষ থেকে সভাপতি ফরিদুল ইসলাম বাবু এবং সাধারণ সম্পাদক নুরুল্লাহ বিষয়টি জানান।

সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়, দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতিতে মধ্যবিত্ত ও নিম্নবিত্ত শিক্ষার্থীদের স্বাভাবিক জীবনযাত্রার মানে বিরূপ প্রভাব পড়ছে। দ্রব্যমূল্যের এই উর্ধ্বগতির কারণে বিশ্ববিদ্যালয়ের কোনো শিক্ষার্থী যদি সাহরি ও ইফতারের খরচ জোগাতে অসমর্থ হন তাহলে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে ঐ শিক্ষার্থীকে সহযোগিতা করা হবে। এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কাউকে ব্যাপারটি অবহিত করলে নাম পরিচয় গোপন রেখে ঐ শিক্ষার্থীকে সহযোগিতা করা হবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল্লাহ বলেন, ‘আমাদের বিশ্ববিদ্যালয়ে অনেক নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের সন্তান আছেন যারা রমজানে ক্লাস ও পরীক্ষা চলার কারণে পরিবারের সাথে থাকতে পারছেনা। আর্থিকভাবে অস্বচ্ছল হওয়ায় রমযানে তারা নিজেদের ব্যয়ের খরচ জোগাতে পারছেনা। দেখা যায় তারা নিজেদের সমস্যার কথা সরাসরি কাউকে জানাতেও পারেন না। তাই এ রমজানে আমরা তাদের পাশে থাকার উদ্যোগ নিয়েছি। বাংলাদেশ ছাত্রলীগ সকল সময় শিক্ষার্থীদের পাশে থেকে সংকট ও মানবিকতায় সকল সময় কাজ করে গিয়েছে, আগামীতেও একই ধরনের কাজ করে যাবে।’

ঢাকা, ২৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম) //এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ