হাবিপ্রবি'র ফজিলাতুন্নেছা মুজিব হলের নিজস্ব ওয়েবসাইটের উদ্বোধন


Published: 2021-01-11 15:27:38 BdST, Updated: 2021-01-15 23:27:55 BdST

হাবিপ্রবি লাইভঃ তথ্য ও প্রযুক্তি নির্ভর বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে বিশ্ববিদ্যালয়ের সকল পর্যায়ে ডিজিটাইজেশন করার লক্ষ্যে দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ফজিলাতুন্নেছা মুজিব হলের নিজস্ব ওয়েবসাইটের উদ্বোধন করা হয়েছে।

আজ সোমবার (১১জানুয়ারি) সকাল সাড়ে ১১ টায় অনলাইনে যুক্ত হয়ে “Hall Managemnent System” ওয়েবসাইটের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উক্ত হলের হল সুপার সহযোগী অধ্যাপক ড. মোঃ আবু সাঈদ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড.বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার প্রফেসর ডাঃ মোঃ ফজলুল হক, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড.শ্রীপতি সিকদার, ছাত্র পরামর্শ ও নিদের্শনা বিভাগের পরিচালক প্রফেসর ড. মোঃ ইমরান পারভেজ, আইভি রহমান হলের হল সুপার প্রফেসর রোজিনা ইয়াসমিন লাকি, সুফিয়া কামাল হলের হল সুপার প্রফেসর ড.এএসএম কিবরিয়া, সহকারি প্রক্টর এবং ছাত্র পরামর্শ ও নিদের্শনা বিভাগের সহকারি পরিচালক, সহকারি হল সুপার, বিভিন্ন শাখার কর্মকর্তাবৃন্দ, বাংলাদেশ ছাত্রলীগ হাবিপ্রবি শাখার নেতৃবৃন্দ,ফজিলাতুন্নেছা মুজিব হলের ছাত্রী প্রতিনিধিবৃন্দসহ অন্যান্যরা ।

এ সময় ভাইস-চাঞ্চেলর প্রফেসর ড মু আবুল কাসেম বলেন, জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে প্রতিটি সেক্টরে দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে দেশ। পিছিয়ে নেই আমাদের বিশ্ববিদ্যালয়, এই ডিজিটালাইজেশনের মাধ্যমে হাবিপ্রবি আরও একধাপ এগিয়ে গেল। আশা করি আস্তে আস্তে সকল হল ডিজিটালাইজেশন করা হবে ।

সভাপতির বক্তব্যে ড মোঃ আবু সাঈদ বলেন, এই ওয়েবসাইটে হলে অবস্থানরত প্রত্যেক ছাত্রীর নিজস্ব প্রোফাইল থাকবে। নতুন কে হলে উঠলো এবং কে হল ছেড়ে গেলো সেই তথ্য থাকবে। পাশাপাশি এর মাধ্যমে যেকোন অভিযোগ বা পরামর্শও প্রদান করা যাবে। এখনো এর উন্নয়ন কাজ চলমান, সবার সহযোগিতা নিয়ে আমরা একটি গুছানো ওয়েবসাইট উপহার দিতে পারবো।

ঢাকা, ১১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।