Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

বেরোবি’র মুখতার ইলাহী হলের নতুন প্রভোস্ট নিয়োগ

প্রকাশিত: ২৯ মার্চ ২০২৩, ০২:৩২

বেরোবি’র মুখতার ইলাহী হলের নতুন প্রভোস্ট শাহীনুর রহমান

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) একাউন্টিং এ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর শাহীনুর রহমানকে শহীদ মুখতার ইলাহী হলের নতুন প্রভোস্ট হিসেবে নিয়োগ প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৮ মার্চ) ভিসি প্রফেসর ড. হাসিবুর রশীদের নির্দেশে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী আলমগীর চৌধুরী স্বাক্ষরিত এক অফিস আদেশে এই নিয়োগ প্রদান করা হয়।

অফিস আদেশে বলা হয়, শহীদ মুখতার ইলাহী হলের কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার নিমিত্তে আপনাকে (শাহীনুর রহমান) দায়িত্ব প্রদান করা হলো। এই নিয়োগ আদেশ ২৯ মার্চ (বুধবার) থেকে কার্যকর হবে। যা পরবর্তী দুই বছর বলবৎ থাকবে।

এরে আগে, ২০১৬ সালে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের দায়িত্ব পালন করেন সদ্য নিয়োগপ্রাপ্ত প্রভোস্ট শাহীনুর রহমান। শুধু তাই নয়, একই হলের প্রভোস্টের দায়িত্বও সফলভাবে পালন করেন তিনি। সে সময় ছাত্রদের পূর্ণ সহযোগীতা করে হলের সার্বিক উন্নয়নে কাজ করেন শাহীনুর রহমান।

সদ্য নিয়োগপ্রাপ্ত প্রভোস্ট শাহীনুর রহমান ক্যাম্পাসলাইভকে বলেন, ‘ছাত্রদের পূর্ণ সহযোগিতা করে হলের উন্নয়নে কাজ করব। আমার উপর অর্পিত দায়িত্ব যেন সঠিকভাবে পালন করতে পারি, সে জন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।’

প্রসঙ্গত, সম্প্রতি স্বাধীনতা দিবসে হীদ মুখতার ইলাহী হলে নিম্নমানের ও অস্বাস্থ্যকর প্ল্যাস্টিকের প্যাকেটে খাবার পরিবেশন করা হয়। শুধু তাই নয়, হলের পক্ষ থেকে বিতরণ করা খাবারে পোকা পাওয়া গেলে ক্ষোভে ফেটে পড়ে আবাসিক শিক্ষার্থীরা। হল প্রভোস্ট ড. রশীদুল ইসলামের দায়িত্বে অবহেলা ও উদাসীনতার অভিযোগ এনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্নভাবে প্রতিবাদ করেন শিক্ষার্থীরা। এরপর আজকে রশীদুল ইসলামকে অপসারণ করে নতুন প্রভোস্ট নিয়োগ দেয়া হলো।

ঢাকা, ২৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এসআর//এমএফ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ